Site icon The News Nest

Mahiya Mahi : ফেসবুক লাইভেই বিচ্ছেদ ঘোষণা, দ্বিতীয় বিয়ে ভাঙছে মাহিয়া মাহির

mahiya mahi 1

দিন কয়েক আগে ফেসবুক লাইভে এসে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন অভিনেত্রী মাহিয়া মাহি। সন্তান জন্মের বছর ঘোরার আগেই বিচ্ছেদ হচ্ছে অভিনেত্রীর। আপাতত স্বামীর থেকে আলাদাই রয়েছেন। খুব শীঘ্রই তাঁদের আইনি বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন হবে।

সম্প্রতি রাকিব সম্পর্কে অভিনেত্রী বলেন, ‘‘আমার পেটের মধ্যে যদি বোমাও মারা হয়, মাথায় পিস্তলও ধরা হয়, তা হলেও রাকিবের ব্যাপারে খারাপ কিছু বলতে পারব না আমি। রাকিব সরকার আমার সাবেক স্বামী ছিলেন, আমার ভালবাসার মানুষ ছিলেন। তাঁকে ভালবেসেছি আমি। অল্প না, অনেক ভালবেসেছি। এ কারণে সিনেমা থেকে অনেক দূরে চলে গিয়েছিলাম। কারণ, তিনি পছন্দ করতেন না। তবে তিনি নিজে মুখে সে কথা জানাননি। আমার মনে হয়েছে যে সিনেমা পছন্দ নয় তাঁর। এ জন্য সিনেমা থেকে সরে গিয়েছিলাম।’’

সম্পর্ক না থাকলেও স্বামীকে মন থেকে মুছে ফেলা সম্ভব যে নয় তাঁর পক্ষে সেটা স্পষ্ট। মন থেকে ভেঙে পড়েছেন তিনি। তাই ভাল থাকার জন্য আশ্রয় নিলেন অন্য এক জনের কাছে। কিছু দিন আগেই মাহি তাঁর সমাজমাধ্যমের পাতায় লিখেছিলেন, ‘‘একটা আস্থার জায়গা হলেই চলবে। একটা মানুষের মতো মানুষ হলেই চলবে। একটু খালি যত্ন নিলেই চলবে।’’ মাহির লেখা দেখে অনেকেরই মনে হয়েছিল, দ্বিতীয় সম্পর্ক ভাঙতে না ভাঙতেই নতুন শুরুর ইঙ্গিত দিচ্ছেন।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। তাদের ঘরে একটি পুত্রসন্তান রয়েছে। রাকিব পূর্ব বিবাহিত। তার আগের সংসারে দুটি কন্যাসন্তান রয়েছে। প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে তিনি মাহিকে বিয়ে করেছিলেন। কিন্তু টিকছে না সংসার। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহি। সেই সংসার ভাঙে ২০২১ সালের ২২ মে।

শোনা যায়, তারও আগে শাওন নামের এক যুবকের সঙ্গে মাহির বিয়ে হয়। ২০১৬ সালে ওই যুবক তার ও মাহির বিয়ের কাবিননামাসহ ঘনিষ্ঠ কিছু ছবি ফেসবুকে প্রকাশ করেছিলেন। তা নিয়ে মামলা করেছিলেন মাহি। শাওন গ্রেপ্তারও হয়েছিলেন। পরে অবশ্য সেই মামলা নিষ্পত্তি হয়ে যায়।

Exit mobile version