Site icon The News Nest

Mainul Ahsan Noble: চতুর্থ স্ত্রীকে কোলে তুলে চুম্বন! ফের বিয়ে করলেন ‘সারেগামাপা’-খ্যাত নোবেল

nobel

বিতর্কে নিত্যদিন জড়াতে থাকেন মইনুল আহসান নোবেল (Mainul Ahsan Noble)। তবে এবার অন্য কারণে খবরের শিরোনামে তিনি। চতুর্থবার বিয়ে করেছেন বাংলাদেশি গায়ক। আর নতুন স্ত্রীকে কোলে তুলে চুম্বন করার ছবি সোশাল মিডিয়ায় দিয়েই জানিয়েছেন খবর।

সমাজমাধ্যমের পাতায় তিনটি ছবি প্রকাশ করেছেন নোবেল, যেখানে এক তরুণীকে আলিঙ্গনরত অবস্থায় দেখা গিয়েছে তাকে। এর কিছু ক্ষণ পরেই আর একটি পোস্ট দিয়ে নোবেল জানান, বিয়ে করেছেন তাঁরা। নোবেলের নতুন স্ত্রীর নাম ফারজানা আরশি। কিন্তু কে এই ফারজানা?

শোনা যাচ্ছে, খুলনার মেয়ে আরশির এটি দ্বিতীয় বিয়ে। এর আগে নাদিম আহমেদ নামের এক ফুড ব্লগারের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল।  ফারজানা নিজেও নাকি ফুড ভ্লগার। যদিও এখনও এই ফারজানার সমাজমাধ্যমের পাতায় তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গে একাধিক ছবি বর্তমান। তাঁদের আদৌ আইনত বিবাহবিচ্ছেদ হয়েছে কি না, তা নিয়ে ধন্দ রয়েছে। নোবেলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও লাভ হয়নি। গায়কের ফোন বন্ধ। শুধু সোশাল মিডিয়ায় বিয়ের কথাটি জানিয়েছেন নোবেল।

নোবেলের প্রথম স্ত্রীর নাম ছিল রিমি। বেশিদিন টেকেনি সেই সংসার। এর পর এক আত্মীয়র মেয়েকে বিয়ে করেন নোবেল। সে বিয়েও ভেঙে যায়। ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলকে বিয়ে করেছিলেন নোবেল। অল্প সময়ের মধ্যেই দুজনের সম্পর্কে তিক্ততা আসে। সালসাবিল জানান, নোবেলকে নেশার জগৎ থেকে ফিরিয়ে আনার চেষ্টা করেছিলেন, কিন্তু কোনও লাভ হয়নি। নোবেলের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগও এনেছিলেন তিনি। সালসাবিলের সঙ্গে বিচ্ছেদের ছমাসের মধ্যেই ফের বিয়ে করলেন নোবেল।

Exit mobile version