Malaika-Arjun: Malaika Arora Dances To Chaiyya Chaiyya At Arjun Kapoor's Party, Hot Video Goes Viral; Watch

Malaika-Arjun: প্রেমিক অর্জুনের জন্মদিনে ৪৯-এর মালাইকার নাচ দেখে ঘুম উড়ল অনুরাগীদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অর্জুন কাপুরের ৩৮ বছরের জন্মদিন। রবিবার গভীর রাত থেকেই শুরু হয়েছিল পার্টি। তবে মধ্যমণি ‘বার্থ ডে বয়’ অর্জুন নন, মধ্যমণি হয়ে ওঠেন মালাইকা। অর্জুনের জন্মদিনে অন্যপুরুষের সঙ্গে শরীর দুলিয়ে নাচতে দেখা যায় ‘ওয়ান অ্যান্ড অনলি’ মালাইকাকে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

প্রেমিকের জন্মদিন বলে কথা। বিশেষ দিন তো বটেই। সাযুজ্য রেখে সাজগোজও তেমনই করেছিলেন মালাইকা। পার্টিতে প্রকাশ্যে এল মালাইকার আসল রূপ। ‘দিল সে’-র সেই বিখ্যাত ‘ছাইয়া ছাইয়া’ গানের নাচে মত্ত অভিনেত্রী। ১৯৯৮ সালে মাত্র ২৫ বছর বয়সে ‘ছাইয়া ছাইয়া’ গানে চলন্ত ট্রেনের উপরে নাচ করেছিলেন মালাইকা। ৪৯-এ এসেও সেই নাচে সমান সাবলীল তিনি।

আরও পড়ুন: Bagha Jatin: খাকি উর্দিতে দেব! পুজোয় বাংলা- হিন্দিতে আসছে ‘বাঘা যতীন’

 

View this post on Instagram

 

A post shared by @varindertchawla

২০১৬ সালে সলমন খানের ভাই আরবাজ় খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পরে অর্জুনের সঙ্গে প্রেম করছেন মালাইকা। বয়সে ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে প্রেম নিয়ে প্রথম দিকে জনসমক্ষে মুখ না খুললেও এখন সমাজমাধ্যমের পাতায় বেশ সাবলীল যুগল। সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুনকে বিয়ে করার ইচ্ছাও প্রকাশ করেছিলেন মালাইকা।  তবে অর্জুন কাপুর নিজের মতামত স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন। তিনি বলেছিলেন মালাইকাকে নিয়ে বরাবরই তিনি সিরিয়াস, তবে কেরিয়ারে বেশি নজর দিতে চান। তাই বিয়ে নিয়ে খুব একটা ভাবতে তিনি রাজি নন।

অর্জুনের জন্মদিনে সমাজমাধ্যমের পাতায় তাঁকে শুভেচ্ছা জানিয়ে একটি পোস্টও করেন মালাইকা। অর্জুনই তাঁর জীবনের উজ্জ্বল আলো, পোস্টে লেখেন অভিনেত্রী।

আরও পড়ুন: Fighter First Look: সঙ্গী দীপিকা, ‘ফাইটার’ হৃতিকের লুক প্রকাশ্যে আসতেই উঠল টুকলির অভিযোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest