আজ ফোকাস-এ

‘ভ‍্যাকসিন বের করো নাহলে আমার যৌবন শেষ হয়ে যাবে’, কাতর আবেদন ‘হট’ মালাইকার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

“কেউ তো ভ্যাকসিন বের করো রে বাবা, নাহলে আমার যৌবনটাই মাটি!” বলছেন করোনায় আক্রান্ত বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)। অভিনেত্রীর এই আকুতি-মিনতি করা পোস্ট আপাতত নেটদুনিয়ায় বিদ্যুৎ গতিতে ছুটে চলেছে। আর হবে না-ই বা কেন? তিনি তো বলিউডের অন্য যে কোনও অভিনেত্রীকে যৌন আবেদনের দৌড়ে পিছনে ফেলে দিতে পারেন। অতঃপর ‘রসিক’ মালাইকার এই পোস্টও নজর এড়ায়নি নেটজিনেদের।

আরও পড়ুন: বেবি বাম্পের ছবি পোস্ট অনুষ্কার, কোহলির ‘রোম্যান্টিক’ প্রতিক্রিয়ায় মেতে নেটপাড়া

৬ সেপ্টেম্বর সন্ধে নাগাদ সবাইকে চমকে দিয়ে মালাইকা জানিয়েছিলেন যে তিনি মারণ ভাইরাসের কোপে পড়েছেন। তার মাত্র কয়েক ঘণ্টা আগেই প্রেমিক অর্জুন কাপুরের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। অতঃপর দুয়ে দুয়ে চার করে একইদিনে এই সেলেবজুটির কোভিড আক্রান্ত হওয়ার খবর নিয়ে কম চর্চা হয়নি সোশ্যাল মিডিয়ায়। ডাক্তার ও প্রশাসনের পরামর্শ মেনে বাড়িতেই নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছেন উপসর্গহীন মালাইকা। কিন্তু এক ভাবে বাড়িতে বন্দি হয়ে থাকতে থাকতে হাঁপিয়ে উঠেছেন অভিনেত্রী। এবার সোশ‍্যাল মিডিয়ায় তিনি লিখলেন, ‘কেউ ভ‍্যাকসিন বের করো ভাই নাহলে যৌবন বেরিয়ে যাবে।’

ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “কেউ করোনার ভ্যাকসিনটা বের করো রে বাবা, নাহলে আমার যৌবনটাই ফুরিয়ে যাবে মনে হচ্ছে!…” এর সঙ্গে একটি মজার ইমোজিও জুড়েছেন মালাইকা। তবে এই পোস্ট রসিকতার নজরে দেখলেও অনেকেই বলছেন যে, মারণ ভাইরাসের রোষে পড়েও কিন্তু মনের জোর ঠিক রেখেছেন মালাইকা। নইলে কী আর এরকম পোস্ট সম্ভব?

আরও পড়ুন: মহালয়ায় ঘিরে ধরবে নস্টালজিয়া! মুক্তি পেল ‘তারাদের শেষ তর্পণ’-এর ট্রেলার…

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest