Mamata Banerjee congratulates Swara Bhasker and Fahad Ahmed after receiving wedding invitation

Mamata Banerjee: স্বরা ভাস্করের রিসেপশনে যেতে না পারায় চিঠি মমতার, কী লিখলেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১৬ মার্চ দিল্লিতে ধুমধাম করেই রিসেপশন হল স্বরা ভাস্কর এবং ফাহাদ আহমেদের। পরিবার-পরিজন ছাড়াও উপস্থিত ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, রাহুল গান্ধী, অখিলেশ যাদব থেকে শুরু করে বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন, রাজনীতি এবং বিনোদন জগতের তারকারা। স্বরার বিয়েতে নিমন্ত্রিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। তবে নিমন্ত্রণ মিস করেন বাংলার মাননীয়া মন্ত্রী। তাতে কি, নব দম্পতিকে শুভেচ্ছা জানাতে শুভেচ্ছা পত্র পাঠাতে ভোলেননি । যা অভিনেত্রী শেয়ার করে নিয়েছেন টুইটারে।

সূত্রের খবর, নানা ব্যস্ততায় ওইদিন আর স্বরার রিসেপশনে যোগ দিতে পারেননি বাংলার মুখ্যমন্ত্রী। তবে স্বরার মা-বাবাকে উদ্দেশ্য করে চিঠি পাঠান মমতা। চিঠির বয়ান অনুযায়ী, “আপনাদের মেয়ে স্বরার বিয়ের নিমন্ত্রণপত্র পেয়েছি। স্বরা ও ফাহাদকে আমার অনেক শুভেচ্ছা। আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি ওঁরা ভাল থাকুক। দু’জনকেই নতুন জীবনের শুভেচ্ছা।” ওই চিঠি টুইটারে শেয়ার করেন স্বরা।

আরও পড়ুন: Sesh Pata Trailer : জীবনের ৩৪৯তম সিনেমায় পা প্রসেনজিতের, প্রকাশ্যে ‘শেষ পাতা’-র ট্রেলার

অভিনেত্রী ধন্যবাদ জানান বাংলার মুখ্যমন্ত্রীকে। তিনি লেখেন, “আপনার অনুপস্থিতি আমরা অনুভব করেছি। তবে আপনার এই আন্তরিকতা আমাদের মন ছুঁয়ে গেল।”

আইনি মতে বিয়ে সেরেছেন এক মাস আগে। সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেত্রী স্বরা। সেই বিয়ের এক মাসের মাথায় সামাজিক রীতি মেনে বিয়ে করছেন দু’জনে। দিল্লিতে স্বরার দিদিমার বাড়িতে চলছে বিয়ের অনুষ্ঠান। ভিন্‌ধর্মী ফাহাদকে বিয়ে করেছেন স্বরা। বিয়ের নানা অনুষ্ঠানও সাজিয়েছেন সে কথা মাথায় রেখেই। বিয়ের পোশাক নির্বাচন থেকে স্বরা ও ফাহাদের বিয়ের আমন্ত্রণপত্র, সবেতেই ছিল সম্প্রীতির বার্তা।

আরও পড়ুন: Amitabh Bachchan: অমিতাভের শরীরে নতুন রোগ! রাতে ডাক্তার আনতে হল জলসায়

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest