Manabjamin: Srijato Bandyopadhyay's First Film's Official Teaser Out Now

Manabjamin: মুক্তি পেল শ্রীজাত পরিচালিত প্রথম ছবি ‘মানবজমিন’-এর টিজার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুক্তি পেল কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের প্রথম পরিচালিত ছবি, ‘মানবজমিনের'(Manabjamin) অফিসিয়াল টিচার। মাত্র ১ মিনিট ১৩ সেকেন্ডের টিজারের ‘মনরে কৃষি কাজ জানো না’ রামপ্রসাদের এই গানটি ভেসে আসে। যে গানের সঙ্গে বাঙালির সম্পর্ক চিরন্তনের।

ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), প্রিয়াঙ্কা  সরকার (Priyanka Sarkar), পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee), খরাজ মুখোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়কে। টিজারে দেখা যাচ্ছে, পরাণ বন্দ্যোপাধ্যায়কে স্বর্গের জমি কেনার প্রস্তাব দিচ্ছেন দুই ব্যক্তি। অন্যদিকে, একটি বাচ্চাদের স্কুলে নানা কিছুর সঙ্গে জড়িয়ে থাকতে দেখা যাচ্ছে পরমব্রত এবং প্রিয়াঙ্কাকে।

ছবির টিজারেই বোঝা যায় ইহকাল এবং পরকাল নিয়ে এই ছবি। শুরুতেই দেখা যাচ্ছে পরাণ বন্দ্যোপাধ্যায় আক্ষেপ করছেন, ‘চিরটা কাল ইহকালের কাজ করলাম পরলোকের কথা ভেবে। অথচ ইহকালটা দেখতে পেলাম না।’

এরপর দেখা যায়, দু’জন স্বর্গের জমি বিক্রি করতে এসেছেন তাঁকে। এরপর দেখা যায়, ছেলের চরিত্রটি অর্থাৎ পরম্ব্রতর আক্ষেপ, তাঁর বাবা স্বর্গে জমি কিনতে চলেছেন, অথচ বাচ্চাদের স্কুলের জন্য টাকা দিতে নারাজ। তবে, এমন অলীক বিষয় নিয়ে বাবা ছেলের সম্পর্কের সংঘর্ষ নিয়েই ছবি কি না তা এখনও পরিষ্কার হয়নি।

শোনা গিয়েছিল, ছবির চিত্রনাট্য নিয়ে মতবিরোধ হয়েছে শ্রীজাত বন্দ্যোপাধ্যায় এবং সৃজিত মুখোপাধ্যায়ের। এমনও শোনা গিয়েছিল ছবি থেকে সরে দাঁড়াতে চাইছেন সৃজিত। যদিও অফিশিয়াল টিজারে দেখা গিয়েছে সৃজিতকে। ছবির সংগীত পরিচালনা করছেন জয় সরকার। ছবির গান গেয়েছেন শ্রেয়া ঘোষাল, অরিজিৎ সিং। মানবজমিন মুক্তি পাবে সামনের জানুয়ারিতে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest