কুখ্যাত ডন বিকাশ দুবের বায়োপিকে অভিনয় করবেন মনোজ বাজপেয়ী! কী বললেন অভিনেতা?

বৃহস্পতিবার কানপুরে ৮ পুলিশ খুনের ঘটনায় অভিযুক্ত বিকাশ দুবেকে উজ্জ্বয়িনীর মন্দির থেকে গ্রেফতার করা হয়। পরদিনই কানপুরে আসার পথে ‘দুর্ঘটনা’, এনকাউন্টারে মৃত্যু হয় ডনের। দুর্ঘটনায় আহত হন ৬ পুলিশকর্মীও। এহেন এনকাউন্টারের সঙ্গে বলিউডি চিত্রনাট্যের মিল পাচ্ছেন অনেকেই। এমন কথাও শোনা যাচ্ছে, বিকাশের বায়োপিকে গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে মনোজ বাজপেয়ীকে!

গ্যাংস অফ ওয়াসেপুর’-এর পর আবারও সিনেপর্দায় কুখ্যাত গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করতে চলেছেন মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)! এবার কানপুরের কুখ্যাত ‘ডন’ বিকাশ দুবের ভূমিকায় বলিউডের পর্দায় ধরা দেবেন মনোজ। আবারও ‘সর্দার খানের’ মতো দাপিয়ে বেড়াবেন গোটা স্ক্রিনজুড়ে… উফফ!! শুক্রবার বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই নেটদুনিয়া সরগরম হয়ে ওঠে এই আলোচনায়। আদৌ কি তাই? বিকাশ দুবের বায়োপিক নিয়ে কী বললেন মনোজ বাজপেয়ী?

আরও পড়ুন: আত্মহত‍্যা নয়, সুশান্তকে খুন করেছে দাউদ গ‍্যাঙ! নয়া দাবি নিয়ে আসরে প্রাক্তন RAW অফিসার

প্রসঙ্গত, কানপুরের ‘ডন’ বিকাশ দুবেকে (Vikash Dubey) নিয়ে এই মুহূর্তে উত্তাল গোটা দেশ। শুক্রবার বেলা বাড়তেই প্রযোজক সন্দীপ কাপুর টুইট করে ঘোষণা করলেন যে এই কুখ্যাত গ্যাংস্টারকে নিয়ে তিনি ছবি বানাবেন। সন্দীপ অবশ্য তাঁর টুইটে খুব বুদ্ধিমত্তার সঙ্গেই অভিনেতা মনোজ বাজপেয়ীর নাম উল্লেখ করেছিলেন। আর সেটাই দুয়ে দুয়ে চার করে সকলে ধরে নিয়েছিলেন যে গ্যাংস্টারের ভূমিকায় আবারও সিনেপর্দায় অবতরণ করতে চলেছেন মনোজ। প্রযোজক সন্দীপ কাপুর টুইটে লিখেছিলেন, “আজ সকালের এনকাউন্টারে যা ঘটেছে, তা সিনেমার নাটকীয়তাকেও হার মানায়! মনোজ বাজপেয়ী তুমি পরবর্তী ছবিতে বিকাশ দুবের ভূমিকায় অভিনয় করলে কেমন হয়? তুমি তো একেবারে ফাটিয়ে দেবে!” আর সন্দীপের এই টুইট থেকেই বলিমহলে জল্পনা ছড়ায় যে মনোজই বোধহয় বিকাশ দুবের বায়োপিকে অভিনয় করতে চলেছেন। ব্যস, অমনি নেটদুনিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়তে থাকে খবর। অভিনেতার নজরে পড়তেই এই বিষয়ে মুখ খুললেন তিনি।

তিনি স্পষ্ট জানান, ওই খবর মিথ্যে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্পষ্ট ট্যুইট করে জানিয়ে দেন গ্যাঙস অফ ওয়াসেপুর অভিনেতা। তবে এই প্রথম নয়, এর আগে বিকাশ দুবের জীবন নিয়ে পরিচালিক অনুভব সিনহা ছবি তৈরি করবেন কি না, তা নিয়ে প্রশ্ন করতে শুরু করেন ভক্তরা। যার উত্তরে অনুভব সিনহাও পালটা জানিয়ে দেন, বিকাশ দুবের জীবন নিয়ে ছবি তৈরির কোনও পরিকল্পনা নেই তাঁর। শুধু তাই নয়, বিকাশ দুবের জীবন নিয়ে ছবি তৈরির অনুমতি পাওয়া যাবে না বলেও জানান অনুভব সিনহা।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত কোয়েল-রঞ্জিত মল্লিক সহ পুরো পরিবার, জানালেন অভিনেত্রী নিজেই