Manoj Bajpayee’s father RK Bajpayee died in Delhi

বাবাকে হারালেন অভিনেতা মনোজ বাজপেয়ী, শ্যুটিং ছেড়ে দিল্লি ফিরলেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিগত কয়েকদিন ধরেই অত্যন্ত অসুস্থ হয়ে পড়েছিলেন মনোজ বাজপেয়ীর (Manoj Bajpayee) বাবা আর কে বাজপেয়ী (RK Bajpayee)। কিন্তু েশষ রক্ষা হল না। রবিবার দিল্লির হাসপাতালে ৮৩ বছর বয়সে প্রয়াত হলেন মনোজ বাজপেয়ীর বাবা আর কে বাজপেয়ী (Manoj Bajpayee Father Died)। কেরালায় শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন জনপ্রিয় অভিনেতা-ছেলে মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)। সব কিছু স্থগিত রেখে দ্রুত দিল্লি ফেরেন পিতৃহারা অভিনেতা (Manoj Bajpayee Father Died)। মনোজের মুখপাত্র জানিয়েছেন, শেষকৃত্য করার জন্যই তড়িঘড়ি সমস্ত কাজ ফেলে রেখে দিল্লিতে ফেরেন মনোজ (Manoj Bajpayee Father Died)।

এদিন মনোজ বাজপেয়ীর বাবার মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন ‘সি’ পরিচালক অবিনাশ দাস। মনোজ বাজপেয়ীর সঙ্গে তাঁর বাবার একটি ছবি পোস্ট করে অবিনাশ লেখেন, ‘মনোজ দাদার বাবা আর নেই। ওঁনার সঙ্গে কাটানো মুহূর্তগুলো মিস করব।….দারুণ একজন মানুষ ছিলেন, ছেলের সাফল্য থেকে নিজেকে সবসময় দূরে রেখেছিলেন’।

প্রসঙ্গত, বাবার সঙ্গে মনোজের সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ঠ। বেশ কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে এই জনপ্রিয় অভিনেতা জানিয়েছিলেন যে বাবার সহযোগিতা ছিল বলেই অভিনয়কে পেশা হিসেবে বেছে নেওয়ার সাহস অর্জন করতে পেরেছিলেন। বাবার অনুপ্রেরণায় বি-টাউনে পা রেখেছিলেন ‘ভিকু মাত্রে’।

বেশ কয়েক বছর আগে বাবার সঙ্গে নিজের একটি ছবিও টুইটারে পোস্ট করেছিলেন মনোজ বাজপেয়ী।ক্যাপশনে লিখেছিলেন ‘আমার গ্রেট বাবা। ওঁর রান্না করা দুর্দান্ত মটন নিয়ে আলোচনা করছিলাম। সুস্বাদ।’

কাজের দিক থেকে মনোজকে শেষ দেখা গিয়েছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’, ‘রে’ ও ‘ডায়াল ১০০’-তে। সব কটিই ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এবং সাড়া ফেলেছে। এই বছরের সবচেয়ে প্রতীক্ষিত সিরিজ ছিল এটি। ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা থাকলেও, সেটি শেষ পর্যন্ত পিছিয়ে যায়। ওটিটি-তে মুক্তি পাওয়ার পরই সুপারহিট হয়ে যায় মনোজের ‘ফ্যামিলি ম্যান ২’। এর আগে প্রথম সিরিজেও কামাল করেছিলেন অভিনেতা। বলিউডে অসংখ্য হিট ছবির নায়ক মনোজ বাজপেয়ী।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest