সুশান্ত মৃত্যুতে বেসামাল বলিউড! সমালোচনার জেরে টুইটার ছাড়ছেন সলমন ঘনিষ্টরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার সাতদিন অতিক্রান্ত। এই বলিউড অভিনেতার মৃত্যুকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক রোষের মুখে বলিউডের একাংশ,তীব্র কটাক্ষ আর সমালোচনার মুখে সলমন খান। এবার মাইক্রো ব্লগিং সাইট টুইটার ছাড়ছেন একের পর এক সলমন ঘনিষ্ঠ বলিউড তারকা।

‘আউট সাইডার’ সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর স্বজনপোষণ নিয়ে সলমন খান, করণ জোহর থেকে নতুন প্রজন্মের আলিয়া, টাইগার, রণবীর কাপুরদের মতো অভিনেতাদের বিরুদ্ধে বিষোদগার বেড়েই চলছিল। বাদ যাননি ‘বিহারী বাবু’ শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষীও, তাঁকেও আক্রমণের মুখে পড়তে হয়। তারই জেরে টুইটার ছাড়ার কথা ঘোষণা করলেন। শেষ টুইটের একটি স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করেন সোনাক্ষী।

আরও পড়ুন: ‘অনিল কাপুর কন্যা বলেই ইন্ডাস্ট্রিতে আছি’, নেপোটিজম বিতর্কে ঘি ঢাললেন সোনম

একই পথ ধরলেন হিমাচল প্রদেশের কংগ্রেস নেতা অনিল শর্মার ছেলে ও সলমন খানের ভগ্নিপতি আয়ুষ শর্মাও। তাঁকেও বলিউডে সলমন খানের কারণে সুযোগ-সুবিধা পাওয়ার অভিযোগে বিদ্ধ করেন নেটাগরিকরা। তিনিও টুইটার ছাড়ার কথা ঘোষণা করেন। হুমা কুরেশির ভাই সাকিব সালেম কুরেশিও একই ঝড়ের মুখে পড়ে মাইক্রো ব্লগিং সাইট আপাতত ছেড়ে দিয়েছেন। তিনি শনিবারই টুইটার ছাড়ার কথা ঘোষণা করেন।

আর এক নবাগতকে টুইটার ছাড়তে হল। তিনি হলেন জাহির ইকবাল। জাহির যদিও ফিল্মি ফ্যামিলি থেকে আসেননি। তবে তাঁর বাবা এবং সলমন খান দীর্ঘদিনের বন্ধু। আর বোনের বিয়ের সময় জাহিরকে স্টেজ পারফর্ম করতে দেখে সলমনের মনে ধরে। তার পরই জাহিরকেও লঞ্চ করার পরিকল্পনা করেন সলমন। ২০১৯-এ সলমন খান ফিল্মসের ব্যানারে মুক্তি পায় নোটবুক, মুখ্য চরিত্রে অভিনয় করেন জাহির ইকবাল। ফলে তাঁকেও সলমন খানের স্নেহধন্য হওয়ার অভিযোগে নেটাগরিকদের কটাক্ষের মুখে পড়তে হয়। তার জেরেই টুইটার ছাড়েন তিনি। 

https://www.instagram.com/p/CBqTgGGJX7-/?utm_source=ig_embed

অন্যদিকে আরবাজ খান নিজের টুইটার অ্যাকাউন্টি লক করে দিয়েছেন। পাশাপাশি এঁদের প্রত্যেকেই নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সেটিংও বদলে ফেলেছেন। অর্থাত্ কমেন্ট সেকশন বন্ধ করে দেওয়া হয়েছে। আয়ুশ শর্মা, জাহির ইকবাল,আরবাজ খান-কারুর ইনস্টা পোস্টেই কোনওরকম কমেন্ট করা যাবে না। 

আরও পড়ুন: ‘আমি উভকামী’, নয়া সম্পর্কের আলোয় রঙিন বলিউডের অন্দরমহল

Gmail 4

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest