Masadul sk from Murshidabad in the light of fame singing Malayalam songs on Kerala reality show

Viral: কেরলে রিয়ালিটি শোয়ে মালায়লম গান গেয়ে খ্যাতির আলোয় মুর্শিদাবাদের মাসাদুল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলা থেকে কেরালা গিয়েছিলেন কাজে। পেশায় পরিযায়ী শ্রমিক মাসাদুল শেখ। সেখানে গিয়েই এক রিয়ালিটি শো-তে অংশগ্রহণ করেছেন। মালায়লম ভাষায় গান গেয়ে রিয়ালিটি শোয়ের মঞ্চ মাতালেন মাসাদুল। তাঁর গানে মুগ্ধ শো-এর বিচারকেরা। নেটমাধ্যমে তাঁর প্রশংসার বন্যা।

ডোমকালের একটি স্কুল থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত পড়াশোনা করার পর মাসাদুল মুর্শিদাবাদের ইসলামপুর কলেজ ভর্তি হয়েছিলেন। কিন্তু অর্থের অভাবে সেখানেই তাঁর পড়াশোনার ইতি ঘটে। সংসার চালাতে পেটের দায়ে এরপর তিনি গ্রামে আরও দশজনের সঙ্গে পাড়ি দেন কেরালাতে পরিযায়ী শ্রমিকের কাজ করতে। প্রথাগত তালিম না থাকলেও গানের প্রতি বরাবরই ভালোবাসা ছিল মাসাদুলের। তাই কেরালাতে গিয়েও অবসর সময়ে গুনগুন করে গান গাওয়ার অভ্যাস ছাড়েননি মাসাদুল। তবে কেরালাতে গিয়ে তাঁর নতুন শখ জাগে মালায়ালম ভাষাতে গান গাওয়ার। আর যেমন ভাবা তেমন কাজ।

ইতিমধ্যে কেরলের দুটি জনপ্রিয় টিভি চ্যানেলে গান গাওয়া হয়ে গেছে ডোমকলের মাসাদুলের। সম্প্রতি তার ডাক পড়েছিল কেরালার বিখ্যাত বিনোদন চ্যানেল ফ্লাওয়ার্স টিভির স্টুডিওতে। সেখানে দক্ষিণের তিন বিখ্যাত অভিনেতা পাকরু, প্রজোদ এবং সাজুর সামনে মালয়ালি এবং বাংলাতে গান গেয়ে শোনান। ওই অনুষ্ঠানের উপস্থাপিকা দক্ষিণের অপর এক জনপ্রিয় নায়িকা রচনা, মাসাদুলের গান শুনে মুগ্ধ হয়ে বার বার তার পিঠ চাপড়ে দেন। সেই ভিডিও এখন ভাইরাল হয়ে গেছে।

মাসাদুল জানিয়েছেন, ইতিমধ্যে তিনি ওই প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ডে পৌঁছেছেন। এখন জোর কদমে চলেছে তাঁর গানের প্রস্তুতি।

ডোমকালের বিধায়ক জাফিকুল ইসলাম বলেন, ‘প্রতিভাকে কেউ কখনও আটকে রাখতে পারে না। আমার বিধানসভা কেন্দ্রের মাসাদুল আরও একবার তা প্রমাণ করেছে। আমি ইতিমধ্যে ওঁর পরিবারের কাছে আমার শুভেচ্ছা বার্তা পাঠিয়েছি। মাসাদুল ডোমকল ফিরে এলে তাঁকে বড় করে সংবর্ধনা দেওয়া হবে এবং তাঁর একক সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হবে।’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest