অলিম্পিকে রুপোজয়ী এই ব্যাডমিন্টন খেলোয়াড়ই তাপসী পান্নুর প্রেমিক? গুঞ্জন নেটপাড়ায়

ওয়েব ডেস্ক: প্রেম করছেন তাপসী পান্নু। অবশেষে স্বীকার করেই নিলেন অভিনেত্রী।  আকাশে-বাতাসে ভেসে বেড়ানো গুঞ্জন অবশেষে সত্যি হল। এক সাক্ষাৎকারে অকপট তিনি। এত দিন পাপারাৎজির চোখে পট্টি পরিয়ে কখনও রেস্তরাঁ ডেট, আবার কখনও বা বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করতে বিদেশে পাড়ি, কিন্তু পাপারাৎজির সামনে তাপসী ছিলেন ‘স্পিকটি নট’। অবশেষে মুখ খুললেন সেই তিনিই।

তাপসীর কথায়: “কারও কাছে থেকেই লুকোতে চাইনি। গর্বের সঙ্গে জানাচ্ছি আমার জীবনে একজন বিশেষ মানুষ রয়েছেন। কিন্তু সব সময় তা নিয়েই হেডলাইন হবে তা আমি কখনও চাইনা। শুধুমাত্র হেডলাইনের জন্য এ বিষয়ে আমি কথা বলব এমনটা তো হতে পারে না। অভিনেতা হিসেবে নিজেকে তিল তিল করে গড়ে তুলেছি আমি। লোকে আমায় অভিনয়ের জন্যই চিনেছে। তাকে তো এ ভাবে বিসর্জন দিয়ে দিতে পারিনা আমি।” বাবা-মা জানেন? তাপসীর সোজাসাপ্টা উত্তর, “শুধু শুধু বাবা-মা’কে লুকোতে যাব কেন? যার সঙ্গে রয়েছি, তাকে যে আমার পরিবার- আমার বোন, আমার বাবা-মা সবাই পছন্দ করে, তা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ।”

তাপসীর মা নির্মলজীত পান্নু বলেছেন, হ্যাঁ, আমার ওর ওপর আস্থা রয়েছে। নিজের জন্য ও যাকে পছন্দ করেছে, ওর ওই সিদ্ধান্তের পাশে রয়েছি আমরা। দিদির এই প্রেমের সম্পর্কের ব্যাপারে নিজেকে কৃতিত্ব দিয়েছিলেন তাপসীর বোন শগুণ। ২০১৯-এ এক সাক্ষাত্কারে তিনি বলেছিলেন যে, ও ভাগ্যবান। তাপসীর আমাকে ধন্যবাদ দেওয়া উচিত। কারণ, আমার জন্যই ওদের দেখা হয়েছিল।

আরও পড়ুন: Lockdown Love: এনগেজমেন্ট হয়ে গেল ‘বাহুবলী’র ভল্লালদেব, রাণা দগ্গুবতীর

তবে বয়ফ্রেন্ডের নাম সরাসরি না বললেও আকারে ইঙ্গিতে বুঝিয়ে দেন তিনি খেলোয়াড় এবং ব্যাডমিন্টন খেলেন। ব্যস, আর কী? গুঞ্জন তো ছিলই। অবশেষে তাতে লাগল শিলমোহর। কিন্তু তাঁদের আলাপ হল কী করে? দেশি প্রেম ডেনমার্কের মাটিতে পৌঁছলই বা কী ভাবে? ভারতে আয়োজিত এক ব্যাডমিন্টন প্রতিযোগিতায় প্রথম মুলাকাত তাপসী এবং মেথিয়াসের। সময় ২০১৪। এক দলের হয়ে খেলতে এসেছিলেন মেথিয়াস। অন্য দিকে তাপসীও এক ব্র্যান্ডের মুখ হয়ে যোগ দিয়েছিল সেখানে। প্রথম দেখাতেই প্রেম হয়েছিল কি না জানা না থাকলেও প্রেমের শুরু কিন্তু সেখান থেকেই।

ব্যস! এর পর আস্তে আস্তে ডিনার ডেট, মেলামেশা… তাপসী ডেনমার্ক পাড়ি দিতেন, আবার কখনও মেথিয়াস আসতেন এখানে। নিজের সম্পর্ক নিয়ে বরাবরই তাপসী ছিলেন চুপ। কিন্তু সত্য কি চাপা থাকে? দু’জনেই ধরা পড়তে লাগলেন পাপারাৎজির লেন্সে। এরই মধ্যে মাস কয়েক আগে তাঁদের বিচ্ছেদের খবরও বাতাসে ভাসছিল। কিন্তু সে সবকে চুপ করিয়ে দিয়ে আপাতত প্রেমেই রয়েছেন তাঁরা।

মেথিয়াসের ইন্স্টা ঘাঁটলেও সেখানে তাপসীর ছবি। তা ছাড়া তাঁর ইনস্টা বায়োতেও জ্বলজ্বল করছে ভারতীয় পতাকা। ভারত প্রেম না তাপসী প্রেম? মুচকি হাসছেন নেটাগরিকরা।

আরও পড়ুন: লকডাউনে তারকাদের ঘরবাড়ি খেলা! অনুপমের গানের কোলাজে প্রকাশ পেল ভিডিও

Gmail 1