Site icon The News Nest

দ্য কুইন অব কন্ট্রোভার্সি! চিনে নিন বাংলাদেশের ‘পুনম পান্ডে’কে

WhatsApp Image 2020 12 07 at 10.54.34 PM

বাংলাদেশের মডেল ও অভিনেত্রী নায়লা নাঈমকে ‘বাংলাদেশের সানি লিওনে’ বলা হয়। বিপুল পরিমাণ ফ্যান সংখ্যা নায়লার। তবে তাঁকে ‘বাংলাদেশের পুনম পান্ডে’ ও বলা যেতে পারে। কারণ বিতর্ক তার জীবনের অবিচ্ছেদ্য অংশ।

নিয়মিত নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে হট ও বোল্ড ছবি শেয়ার করেন তিনি। যেটি ঘিরে তরুণদের মধ্যে চলতে থাকে বিপুল উত্তেজনা। কিছুদিন আগেই প্রকাশিত হয়েছে তাঁর বিতর্কিত বায়োগ্রাফি। ‘নায়লা নাঈম: দ্য ক্যুইন অফ কন্ট্রোভার্সি (পার্ট ওয়ান) এই বইটি লিখেছেন লেখক আহমেদ সাব্বির।

এই বিতর্কিত মডেল জানিয়েছেন, বইটিকে নায়লা নাঈমের জীবনী বলা হলেও পুরো জীবন এখানে ওঠে আসেনি। বরং এটা ‘পার্শিয়াল বায়োগ্রাফি’ বলতে পারেন। এখানে আছে তাঁর পেশাগত জীবন, ব্যক্তিজীবনের সম্পর্ক এবং কিছুটা অতীত। বইয়ের প্রথম পাতায় আছে নায়লা নাঈমের হাতে লেখা শুভেচ্ছা বার্তা। মোট ২০টি অধ্যায় আছে বইটিতে।

আরও পড়ুন: ‘নেতাজি’ এ বার ‘গঙ্গারাম’, মাটির গানে মন ভরাতে আসছেন শহরে

অনেকেই জানেন না বরিশালের এই মেয়ে ডেন্টাল সার্জারীতে ব্যাচেলার্স ডিগ্রী পাশ করেছেন, ঢাকা সিটি কলেজ থেকে। ‘রানআউট’, ‘মারুফ টাকা ধরে না’, ‘রাত্রির যাত্রী’-র মতো ছবিতে অভিনয় করেছেন নায়লা। তাঁর বিভিন্ন লাস্যময়ী ছবিতে কার্যত তরুণদের মনের উষ্ণতার পারদ তুঙ্গে থাকে। যে কোনও ছবি কিংবা পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার মুহূর্তেই ভাইরাল হয় সেটি। ফ্যানেদের কমেন্ট দেখেই বোঝা যায় কত ছেলের মনে রাজ করছেন নায়লা।

সম্প্রতি বাড়িতে বিড়াল পোষার জন্য তাঁকে প্রতিবেশীরা হেনস্থা করছেন বলে সাংবাদিক সম্মেলন ডেকেছিলেন নায়লা। এই মডেল- অভিনেত্রী প্রায় চার বছর ধরে বসবাস করেন ঢাকার আফতাবনগরে। আবাসনের দুটি ফ্ল্যাট তাঁর মালিকানাধীন। ফ্ল্যাটের একটিতে তিনি বিড়াল প্রতি পালন করেন বলে জানা গিয়েছে। স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গিয়েছে, বিড়ালের বিষ্ঠা লিফটে করে নামানো হয়। লিফটে বিড়ালও উঠা-নামা করান কর্মচারীরা। ফলে লিফট ও অন্যান্য ফ্লোরে ব্যাপক দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। প্রায় চার বছর ধরে এই সমস্যা সইতে হচ্ছে প্রতিবেশীদের। বিষয়টি নিয়ে প্রতিবেশীদের দীর্ঘদিনের আপত্তি ও অভিযোগ রয়েছে। থানায় এই নিয়ে একাধিকবার অভিযোগ করেছে ফ্ল্যাট মালিক সমিতি।

এর আগে নায়লা নাঈম খিঁলগাওয়ে ৪ বছর বসবাস করেছেন। সেখানে বিড়াল পালন নিয়ে প্রতিবেশীদের সঙ্গে ঝামেলায় জড়ান তিনি। পরে বাড়ি বদল করে আফতাবনগরে বসবাস শুরু করেন।

আরও পড়ুন: Hot and Happening! অলিভিয়ার লুকে কাবু নেটিজেনরা

 

Exit mobile version