কাজে এল না সাহায্য, মাত্র পঞ্চাশেই স্তব্ধ অভিনেতা ফারাজ খান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শেষরক্ষা হল না, মৃত্যুর সঙ্গে যুদ্ধে হেরে গেলেন অভিনেতা ফারাজ খান। আজ সকালে বেঙ্গালুরুর এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন নব্বইয়ের দশকের এই জনপ্রিয় অভিনেতা। ফারাজের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনেত্রী, পরিচালক পূজা ভাট। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল মাত্র ৫০ বছর!

পূজা ভাট টুইটে লেখেন, ‘সমস্ত লড়াই শেষ। কর্মব্যস্ত সকালে দিন ফুরোল ফারাজের। যেখানেই থাকুন প্রার্থনা, ভাল থাকুন। অভিনেতার সমস্ত অনুরাগীদের কাছে অনুরোধ, সবাই তাঁর আত্মার শান্তি কামনা করুন। পাশে থাকুন পরিবারের। যাতে অন্ত্যেষ্টি ক্রিয়া সুসম্পন্ন হয়’। একই সঙ্গে পূজা আরেকটি টুইটে অভিনেতার কিছু ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে জন্ম ও মৃত্যু সাল উল্লেখ করে জানিয়েছেন, তাঁর গান সময়কে অতিক্রম করে বেঁচে থাকবে চিরকাল।

আরও পড়ুন: শ্যুটিংয়ের মধ্যে মহিলার শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার বলিউড অভিনেতা বিজয় রাজ

বলিউড সূত্রে খবর, দীর্ঘদিন অভিনয় থেকে দূরে সরে যাওয়ায় আর্থিক সংকটে ভুগছিলেন ফারাজ। হারপিসে আক্রান্ত হওয়ার পর চিকিৎসার জন্য অর্থ সাহায্য চেয়ে দ্বারস্থ হন বলিউডের। সঙ্গে সঙ্গে পাশে দাঁড়ান সলমন খান, পূজা ভাট । হাসপাতাল সূত্রে খবর, হারপিস বুক থেকে মস্তিষ্ক পর্যন্ত ছড়িয়ে গিয়েছিল অভিনেতার। আইসিইউ-তে চিকিৎসা চলছিল। প্রথম দিকে চিকিৎসায় সাড়া দিলেও ক্রমশ হার মানছিলেন তিনি।

১৯৯৬-এর ‘ফরেব’ ফারাজের প্রথম ছবি। ‘মেহেন্দি’ ছবিতে রানি মুখোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করে বলিউডের নজর কেড়েছিলেন। প্রশংসিত ‘দুলহন বনুঁ ম্যায় তেরি’, ‘চাঁদ বুঝ গ্যয়া’-র মতো ছবিও।

২০২০ সালে বলিউডে মৃত্যুশোক অব্যাহত রয়েছে। একের পর এক তারকা খসে পড়েছেন। ইরফান খান, ঋষি কাপুর, ওয়াজিদ খান, সরোজ খান থেকে গোটা দেশকে নাড়িয়ে দেওয়া সুশান্ত সিং রাজপুতের মৃত্যু! সবমিলিয়ে স্বজন হারানোর যন্ত্রণা পিছু ছাড়ছে না বলিউড ও হিন্দি ছবিপ্রেমী মানুষদের।

আরও পড়ুন: ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগ, কঙ্গনা ও তাঁর দিদি রঙ্গোলিকে ফের সমন মুম্বই পুলিশের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest