Met Gala 2021: Kim Kardashian in a black suit from head to toe, meme storm on social media

Met Gala 2021: আপাদমস্তক কালো স্যুটে ঢেকে হাজির কিম কার্দাশিয়ান, সোশ্যাল মিডিয়া জুড়ে মিম ঝড়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কিম কার্দাশিয়ান আর বিতর্ক সমার্থক! একইভাবে ফ্যাশনকে ট্রেন্ডে পরিণত করা আর কিম সমার্থক। তিনি যা পরেন, আগামদিনের বিশ্ব সেই পরিধান অনুসরণ কর। এবারেও তার অন্যথা হল না। নিউ ইয়র্কের মেট্রোপলিটান মিউজিয়াম অফ আর্টের অনুষ্ঠানে কিম ঢোকেন আপাদমস্তক ঢেকে। শরীরের সিকি ইঞ্চিই দৃশ্যমান নয় সেই পোশাকে। কালো সেই গাউন থেকে বেরিয়ে রয়েছে শুধু কিমের পনি টেল।

এই অনুষ্ঠানে একই পোশাকে কিমকে রেড কার্পেটে সঙ্গত দেন ডিজাইনার ডেমনা ভাসালিয়া। আর সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবি দেখে ওএমজি, হতবাক, অবাক, বিস্মিত সব একসঙ্গে করিনা কাপুর খান। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবির অংশ শেয়ার করে করিনার হিন্দিতে প্রশ্ন, ‘ইয়ে ক্যায়া হো রাহা হে?’ অর্থাৎ বাংলায় যার অনুবাদ করলে দাঁড়ায়—এটা কী হচ্ছে?

আরও পড়ুন: Sidharth Shukla: ‘ঈশ্বরের সঙ্গে আছি’, মৃত্যুর পর কার সঙ্গে কথা বললেন সিদ্ধার্থ?

এ বছর মেটগালার থিম ছিল ‘In America: A Lexicon of Fashion’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, আমেরিকায় ফ্যাশনের অভিধান। এই থিমের সঙ্গে কেন এরকম পোশাক বাছলেন কিম, তাতেই অবাক ফ্যানেরা। মুহূর্তের মধ্যে কিমের সেই লুক ভাইরাল হয়ে যায় টুইটারে। মেট গালায় তাঁর ছবি দিয়ে তৈরি হতে থাকে মিম। কেউ তাঁর তুলনা টানেন ব্যাটম্যানের সঙ্গে, কেউ পকোমনের সঙ্গে, কেউ আবার হ্যারি পটারের ডিমেন্টরের সঙ্গে তাঁর তুলনা টানেন। সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে থাকেন কিম।

অনেকের মতে তাঁর এই পোশাকের মূল অনুপ্রেরণা প্রাক্তন স্বামী কেনিয়ে ওয়েস্ট (Kanye West)। কেনিয়ের সাম্প্রতিক স্টুডিও অ্যালবাম ‘ডোন্ডা’-তে (Donda) তাঁকে মুখবিহীন মুখোশে (faceless mask) দেখা গিয়েছিল।

করোনা অতিমারীর কারণে মাঝে এক বছর এই ফ্যাশন ইভেন্ট অনুষ্ঠিত হয়নি। তবে এবছর ফের জাঁকজমকের সঙ্গে ফিরে এসেছে অনুষ্ঠানটি এবং বলাই বাহুল্য দর্শকদের নিরাশ হতে হয়নি একেবারেই। বিভিন্ন তারকা রেড কার্পেটে ঝড় তুলেছেন তাঁদের আজব এবং সুন্দর পোশাকে।  অনেকে আবার চাইছে কিমের স্টাইলেই বানানো হোক পিপিই কিট আর মাস্ক। যাতে আলাদা করে রোজ রোজ পোশাক ধোওয়ার দরকার না পড়ে!

আরও পড়ুন: Yashrat: ‘ঈশান’ নয়, নুসরতের ছেলেকে এই নামেই ডাকছেন যশ!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest