Mika Di Vohti: Mika Singh chooses Akanksha Puri as his future wife

Mika Di Vohti: কলকাতার প্রান্তিকা নয়, আকাঙ্খা পুরীর গলাতেই মালা দিলেন মিকা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রথম থেকেই মিকা সিং-এর স্বয়ম্বরে নজর রেখেছিলেন দর্শকরা। ঘটা করে টিভিতে নিজের বউ খুঁজতে এসেছেন মিকা। সোমবার রাতেই হবে পরদা ফাঁস। মানে ফাইনালে পৌঁছনো তিন কন্যের মধ্যে থেকে কার গলায় মালা দেন এই পঞ্জাবি গায়ক দেখা যাবে আজই।

বাংলার মেয়ে প্রান্তিকা দাস, পঞ্জাবি নীত মহল ও টিভির চেনা মুখ আকাঙ্খা পৌঁছেছেন ফাইনালে। তিন জনের জন্যই আয়োজন হয়েছিল মেহেন্দি-সংগীত-হলদির। যদিও বিয়ে করছে না মিকা। হবে শুধু এনগেজমেন্ট। ফাইনাল এখনও সম্প্রচার না হলেও রিপোর্ট বলছে আকাঙ্খাকেই বেছে নিয়েছেন মিকা।  আনুষ্ঠানিক ভাবে বিয়ে না করলেও মাল্যদান থেকে বিয়ের আগের নানা উপাচার এ সবই আকাঙ্খার সঙ্গেই সেরে ফেললেন তিনি।

মিকার ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, আপাতত এই শো’য়ের পর কিছুদিন আকাঙ্ক্ষার সঙ্গে সময় কাটাতে চান মিকা। ইতিমধ্যেই আকাঙ্ক্ষার পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেছেন তিনি। তাঁদের কাছে আশীর্বাদও চেয়েছেন। কে এই আকাঙ্ক্ষা পুরি? মিকার স্বয়ম্বর সভায় ‘ওয়াইল্ড কার্ড’ হয়ে এসেছিলেন তিনি। এসেই তিনি বলেন, মিকাকে অন্য মহিলার সঙ্গে দেখে বেশ খারাপ লাগত তাঁর। শোনা যায়, তিনি নাকি নিজেই চ্যানেলকে অনুরোধ করেন তাঁকে এই শো’র অংশ করতে।

আরও পড়ুন: Raj-Sai Pallavi: বলিউডে অভিষেক রাজ চক্রবর্তীর, ওয়েব সিরিজে নায়িকা সাই পল্লবী?

মিকাকে নাকি অনেক আগেই মন দিয়ে ফেলেছিলেন তিনি। কিন্তু বলে উঠতে পারেননি। এর আগে অভিনেতা পরশ ছাবড়ার প্রেমিকা ছিলেন আকাঙ্ক্ষা। যদিও বিগবস ১৩-তে পরশ অংশ নেওয়ার পরেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। কারণ মাহিরা শর্মার সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়ে পড়েন পরশ। আকাঙ্ক্ষা নিজেও অভিনেত্রী। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা দশ লক্ষেরও উপর।

অতীতেও রাখি সাওয়ান্ত থেকে রাহুল মহাজন– সয়ম্বরের মাধ্যমে খুঁজে নিয়েছিলেন তাঁদের মনের মানুষ। কিন্তু সেই বিয়ের একটিও সফল হয়নি। বিচ্ছেদ হয়ে গিয়েছে সকলেরই। তাই এ বার নির্মাতারা বিয়ে নয় বরং আংটি বদল অবধিই ব্যাপারটি সীমাবদ্ধ রাখার পরিকল্পনা করেছিলেন। সেই মতোই আকাঙ্ক্ষার সঙ্গেই আপাতত নতুন জীবনে প্রবেশ করতে চলেছেন মিকা সিং। বিয়ে অবধি কি গড়াবে এই সম্পর্ক? এই প্রশ্নই এখন সকলের মনে।

আরও পড়ুন: Katrina Kaif-Vicky Kaushal: ভিকি-ক্যাটরিনাকে খুনের হুমকি ও অশ্লীল ম্যাসেজ, ধৃত ১

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest