Milind Sonam's return to music video after 25 years with Shringaar will leave you gasping for breath

Milind Soman: ২৫ বছর পর মিলিন্দ সোমনের গ্র্যান্ড কামব্যাক, ফেরালেন ‘মেড ইন ইন্ডিয়া’র স্মৃতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নয়ের দশকের সেই সময়টা ছিল ইন্ডি পপের। একের পর এক গান সুপারহিট। এমন পরিস্থিতিতেই প্রকাশ্যে আসে আলিশা চিনয়ের মিউজিক ভিডিও ‘মেড ইন ইন্ডিয়া’। নায়ক মিলিন্দ সোমন (Milind Soman)।  সেই স্মৃতিই যেন নতুন মিউজিক ভিডিও ‘শৃঙ্গার’-এ ফিরিয়ে আনলেন তারকা।

৩০ জুন মুক্তি পেয়েছে মিলিন্দ সোমনের মিউজিক ভিডিয়ো। পুরনো ছন্দে মিলিন্দকে দেখে সত্যিই খুশি ভক্তরা। Shringaar-এই মিউজিক ভিডিয়োর হাত ধরে অনুরাগীদের কাছে ফিরলেন ফিটেনেস কিং মিলিন্দ সোমন। এই মিউজিক ভিডিয়োতে রয়েছেন Aastha Gill ও Akasa Singh । Raftaar-এর কণ্ঠে রক মিউজিকের তালে মিলিন্দের কামব্যাক একেবারে সুপারহিট। মিলিন্দ সোমনের সঙ্গে এই ডান্স ভিডিয়োতে পারফর্ম করেছেন রফতার স্বয়ং।

আরও পড়ুন: Ranveer-Deepika: দীপিকার জন্য ‘অমর’ ফুল আনতে দুর্গম পর্বতে রণবীরের ‘মিশন ইম্পসিবল’!

১৯৯৫ সালে প্রকাশ্যে আসে আলিশা চিনয়ের ‘মেড ইন ইন্ডিয়া’ গানটি। গানের মাঝে বাক্সের ভিতর থেকে যেন স্বপ্নের রাজকুমারের মতো ক্যামেরার সামনে এসেছিলেন মিলিন্দ। সেই সময় তিরিশ বছরের যুবক ছিলেন তারকা। আর এখন তাঁর বয়স ৫৬। কিন্তু মিলিন্দের কাছে বয়স কেবল সংখ্যামাত্র। এখনও ক্যামেরার সামনে দিব্যি শার্টলেস হয়ে পোজ দিতে পারেন মিলিন্দ। সেই প্রমাণ মিলল ‘শৃঙ্গার’ মিউজিক ভিডিওয়।

৫৬ বছর বয়সেও তাঁর বোল্ড লুক দেখে মুগ্ধ অনুরাগীরা। ভিডিওর প্রতিক্রিয়া দিতে গিয়ে একজন লিখেছেন, “মিলিন্দ সোমনকে দেখতে দুর্দান্ত লাগছে… অসম্ভব হট….ছোটবেলার মতো এখনও তাঁকে দেখে মুগ্ধ হতে হয়।” একজন আবার মিলিন্দকে ‘আয়রন ম্যান অফ ইন্ডিয়া আখ্যা দিয়েছেন।’

আরও পড়ুন: Porichoy Gupta: অন্ধ জমিদারের চরিত্রে ঋত্বিক চক্রবর্তী, শুরু ‘পরিচয় গুপ্ত’- র শুটিং

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest