Mimi Chakraborty collects plastic from sea beach on earth day

Mimi Chakraborty: হলুদ মনোকিনি পরে ‘কাগজকুড়ুনি’ মিমি! জুটল ‘শো অফ’ কটাক্ষ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২২ এপ্রিল ছিল ‘আর্থ ডে’। এ দিকে দিন দিন উষ্ণতার পারদ চড়ছে গোটা পৃথিবীর। ঘটছে নানা আবহাওয়ার ব্যাপক বদল। মরুভূমিতে বন্যা। পাহাড়ে তুষারপাতে ঘাটতি। পরিবেশবিদেরা বার বার সচেতন করছেন মানুষের নানা ক্রিয়াকলাপ নিয়ে।  এরই মধ্যে এক অদ্ভুত কাণ্ড ঘটালেন টলিউডে অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তাঁকে মনোকিনিতে দেখা যায়। আর্থ ডে উপলক্ষে পরিবেশকে প্লাস্টিকমুক্ত করার শপথ নিয়েছেন। তার জন্যই সমুদ্রতটে ময়লা কুড়োতে দেখা গিয়েছে মিমিকে।

এর আগে এমন পোশাকে দেখা গিয়েছে মুম্বইয়ের বহু নায়িকাকে। সে কাজল হোক, কী প্রিয়ঙ্কা, দীপিকা বা অনুষ্কা। তা নিয়ে বিতর্কও কম হয়নি। বিশেষ করে ‘পাঠান’ ছবিতে দীপিকা পাড়ুকোনের গেরুয়া মনোকিনি তো রীতিমতো শোরগোল ফেলেছিল! কিন্তু মিমির ঘটনাটা সম্পূর্ণ অন্য। তিনি এই ‘আর্থ ডে’তে পরিবেশকে প্লাস্টিকমুক্ত করার শপথ নিলেন মনোকিনি পরে ময়লা কুড়িয়ে।

ভিডিওতে দেখা গিয়েছে, মুখে তাঁর একরাশ বিরক্তি। সৈকত জুড়ে ভর্তি নোংরা আর প্লাস্টিকের বোতল। সেই সব কুড়িয়ে ক্লান্ত তিনি। “কারা আসে এখানে, এইভাবে নোংরা করে?”  ইনস্টাগ্রামে সেই ভিডিওতে কমেন্টের বানভাসি।অনেকেই প্রশ্ন তুলেছেন – “নিজের দেশ ছেড়ে বিদেশের সৈকত পরিষ্কার কেন করছেন অভিনেত্রী?” অনেকে আবার বলছেন, “দিঘার সমুদ্র সৈকতে এমন নাটক করতে দেখা যায় না কাউকে।” একজন ব্যবহারকারী জানিয়েছেন, “ক্যামেরা চলছে বলে এইসব করছেন?”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest