ঠিক যেন পাশের বাড়ির মেয়ে! প্রসাদ বিতরণ থেকে ধুনুচি নাচ, নজর কাড়লেন মিমি চক্রবর্তী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিদেশ থেকে শুটিং সেরে বাড়ি ফিরেছেন দিন কয়েক আগে অভিনেত্রী। যতই করোনা আসুক প্রত্যেক বাঙালীর কাছে দুর্গাপুজো খুব আনন্দের সময়। তাই পুজোর সময় ভীষণ সাবধানে অভিনেত্রী মিমি চক্রবর্তী নিজের আবাসনের পুজোয় সামিল হলেন।

এর আগেও তাকে দেখা গিয়েছে নিজের আবাসনের পুজোতে নানা রকম কাজে অংশগ্রহণ করতে। এবার তার দেখা মিলল নবমীর সন্ধ্যায় একেবারে ধুনুচি হাতে। নিজের আবাসনের পুজোয় আর পাঁচজনের মতোই ধুনুচি নাচে মাতলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। পুজোর দিনে তিনি ধরা দিলেন একেবারে পাশের বাড়ির মেয়ের রূপেই। তিনি যেন সাংসদ বা অভিনেত্রী মিমি নন, একবারেই আর পাঁচজনের মতোই আবাসনের এক বাসিন্দা।

এদিন সাদা কুর্তি ও পালাজোতে মিমি হয়ে উঠেছিলেন অনন্য। নবমীর সন্ধ্যায় মায়ের সামনে তুমুল ধুনুচি নাচ করে সকলকে চমকে দিলেন তিনি। কিন্তু অবশ্যই সেটা সমস্ত রকম সুরক্ষা বিধি মেনেই। নাচের সময়ও তার মুখে মাস্ক দেখা গেল। এছাড়াও পুজো মণ্ডপে রাখা হয়েছিল স্যানিটাইজার। পুজোর পর স্যানিটাইজার দিয়ে হাত ধুয়ে প্রসাদ নিতেও দেখা যায় তাকে। কখনও আবার তার দেখা মিলল আবাসনের সব খুদেদের সঙ্গে। তাদের সাথে চুটিয়ে আনন্দ করতেও দেখা যায় তাকে।

 

View this post on Instagram

 

Subho Bijoya dashami r anek subeccha roilo.

A post shared by Mimi (@mimichakraborty) on

আরও পড়ুন: কলকাতা ছেড়ে অনেক দূরে! দুর্গাপুজোয় কোথায় ঘুরতে গেলেন ‘কর্ণ’ ক্রুশাল আহুজা ?

এই বছর করোনা পরিস্থিতির কারণে মিমি চক্রবর্তীর কসবার আবাসনের পুজো হয়েছে সম্পূর্ণ সুরক্ষাবিধি মেনেই। এই বছর তাদের পুজোতে বাইরের লোকজনের যাওয়া নিষেধ। এবার তাই আবাসনের প্রতিবেশীদের সঙ্গে পুজোর আনন্দে মেতেছিলেন মিমি। অষ্টমীর দিনও নিজের আবাসনের পুজোতেই অঞ্জলি দেন সাংসদ অভিনেত্রী।

 

View this post on Instagram

 

মা রক্ষা করো …মঙ্গল করো সবার 🙏

A post shared by Mimi (@mimichakraborty) on

সম্প্রতিই, ‘বাজি’ ছবির শুটিং সেরে লন্ডন থেকে ফিরেছেন অভিনেত্রী। পঞ্চমীতেই মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘এস ও এস কলকাতা’। এছাড়াও, ওইদিনই মুক্তি পেয়েছে ‘ড্রাকুলা স্যার’ ছবিটিও। এই ছবিতে অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে অভিনয় করেছেন তিনি। ছবিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে।

আরও পড়ুন: ৮৪ হাজারের পোশাকে মালাইকা অরোরা! চক্ষু চড়কগাছ নেটিজেনদের

সেই সঙ্গে দেখে নিন আরো কিছু টলিউড তারকাদের পুজো লুক –

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest