রবি-পুজো! প্রকাশ্যে মিমি চক্রবর্তীর গাওয়া প্রথম রবীন্দ্রসঙ্গীত ‘আমার পরাণ যাহা চায়’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: অবশেষে মুক্তি পেল সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তীর গাওয়া ‘আমার পরাণ যাহা চায়’। এই প্রথমবার নিজের ইউটিউব চ্যানেলে জন্য রবীন্দ্রসঙ্গীত গাইলেন মিমি। 

অনেক দিন ধরেই সকলে মিমির কাছে আবদার করেছিলেন রবীন্দ্র সংগীতের। অবশেষে সেই আবদার মেটালেন মিমি চক্রবর্তী। শুক্রবার তাঁর চ্যানেল থেকে মুক্তি পেল আমার পরাণ যাহা চায়। গানের প্রতিটি শব্দ মিমি যেমন সুন্দর উচ্চারণ করেছেন তেমনই সাযুজ্যপূর্ণ ভিডিয়োটিও।

সিলভার গয়না আর কালো শাড়িতে ভীষণ রকম মানিয়েছে তাঁকে। কোথাও যেন রয়েছে পুরনো সেই পুপের ছোঁওয়া। মিমি যেমন সুন্দর গেয়েছেন তেমনই সুন্দর করে তুলে ধরেছেন প্রতিটি ফ্রেম। পঞ্চম পর্বের লকডাউনে শ্যুটিং এর ছাড় দেওয়ার কথা ঘোষণা হতেই মিমি তাঁর টিম নিয়ে শ্যুটিং সারেন। শ্যুটিং হয়েছে নিউটাউন-রাজারহাট চত্বরে। মাত্র দুঘন্টা আগে ইউটিউবে মুক্তি পেয়েছে এই গান। ইতোমধ্যে ২০ হাজারেরও বেশি মানুষ শুনেছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁরা প্রশংসাও জানিয়েছেন।

আরও পড়ুন: সঙ্গী মাস্ক-গ্লাভস, ছন্দে ফিরল টলিপাড়া, শুরু শুটিং

প্রসঙ্গত, ১০ বছর আগে ‘গানের ওপারে’ দিয়েই প্রথমবার নিজের কেরিয়ার শুরু করেছিলেন মিমি। যেখানে পুপের চরিত্রে মিমিকে রবীন্দ্রসঙ্গীত গাইতে দেখা গিয়েছিল। যে চরিত্রটি টেলিভিশনের দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়েছিল। এবার বাস্তবেও যেন পুপে হয়েই ফিরে এলেন মিমি। 

এপ্রসঙ্গে মিমি বলেন, “আমি যখন গত বছর আমার প্রথম হিন্দি গান আনজানা প্রকাশ করেছিলাম, তখনই শ্রোতাদের কাছ থেকে অনেক অনুরোধ পেয়েছিলাম একটি বাংলা গান গাওয়ার জন্য। লকডাউনে ‘ গানের ওপরে’ ধারাবাহিকটি আবারও টেলিভিশনে সম্প্রচারিত হওয়া শুরু হয়। কাজের চাপে যদিও আমি পুরো অনুষ্ঠানটি দেখার সুযোগ পাইনি। তবে এটা বুঝে ছিলাম  শ্রোতারা পুপের চরিত্রটি বেশ পছন্দ করছেন। তাই একদিন আমার আইপ্যাডে “আমার পরাণ যাহা চায়” গানটি রেকর্ড করি এবং পরে এটি আমার সংগীত পরিচালক ডাব্বুকে পাঠিয়েও দি। উনি সঙ্গে সঙ্গে বলে এই গানটি রেকর্ড করা যেতে পারে। আর ঘটনাচক্রে আমার খুব পছন্দের একটি রবীন্দ্রসঙ্গীত।”

আরও পড়ুন: মালাইকার আবাসনে করোনার হানা, গোটা বিল্ডিং সিল করল BMC

Gmail 2
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest