এবার মহালয়ায় দুর্গতিনাশিনী রূপে দেখা যাবে মিমিকে, সীতা হবেন মধুমিতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সেপ্টেম্বরে মহালয়া, চ্যানেলগুলো শুরু করে দিয়েছে তাদের অনুষ্ঠানের প্রস্তুতি। একটি জনপ্রিয় চ্যানেলে মহালয়া উপলক্ষে অনুষ্ঠান পরিচালনা করবেন কমলেশ্বর মুখোপাধ্যায়। সেখানে দুর্গার চরিত্রে মিমি চক্রবর্তীকে দেখা যাবে। চমক এখানেই শেষ নয়। অকালবোধনের ঘটনাই অনুষ্ঠানের মূল থিম। রাম-সীতা চরিত্রে থাকছেন জিতু কমল ও মধুমিতা সরকার। রাবণ সাজছেন রাজেশ শর্মা। এঁদের নিয়েই শুটিং শুরু করলেন কমলেশ্বর।

সেপ্টেম্বর মাসেই মহালয়া । যদিও পুজো এবার অক্টোবরে । দেবী পক্ষের আগমনে আবার একটু একটু করে সেজে উঠছে আপামর বাঙালি জীবন । করোনার ভয় কাটিয়ে শুরু হয়েছে শুটিংও ।  পান্ডেমিক পর্বের পুজোয় অধিকাংশ পাড়াতেই এবার দেবীর বোধন কিভাবে হবে তা না জানা থাকলেও টিভিতে মহালয়ার অনুষ্ঠানের শুটিং চলছে পুরোদমে ।

আরও পড়ুন: হারিয়ে যাওয়া তারকাদের স্মৃতিচারণা! মহালয়ায় ‘হইচই’-এ আসছে ‘তারাদের শেষ তর্পণ’

দীর্ঘদিন পর্দায় আসেননি রাজেশ । এবার পৌরাণিক চরিত্রের হাত ধরে আবার ক্যামেরার সামনে ফিরছেন তিনি । রাবন সম্পর্কে তাঁকে প্রশ্ন করা হলে তাঁর মত কিন্তু কিছুটা আলাদা । রাবনকে তিনি কখনোই ভিলেন চরিত্র হিসেবে মনে করেন না , বরং কিছুটা ধূসর চরিত্র বলা যেতে পারে বলেই তাঁর অভিমত । শুটিংয়ে ফিরতে পেরে মধুমিতাও খুশি । আগেও তাঁকে সীতার চরিত্রে দেখা গিয়েছে মহালয়ার অনুষ্ঠানে । ‘রাজেশ দার সাথে স্ক্রিন শেয়ার করবো ভেবেই ভালো লাগছে ‘, জানালেন মধুমিতা ।

আরও পড়ুন: বাবলু-বাচ্চুর প্রেম! দর্শক রোষে ‘পাণ্ডব গোয়েন্দা’র প্রোমো তুলে নিল চ্যানেল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest