Site icon The News Nest

KK Row: রূপঙ্করের জিঙ্গল প্রত্যাহার করল মিও আমোরে, বাতিলের মুখে চুক্তি!

WhatsApp Image 2022 06 04 at 1.24.01 PM

ফেসবুক লাইভে রূপঙ্করের ‘হু ইজ কেকে’ মন্তব্য ঘিরে গত মঙ্গলবার থেকে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কেকের মৃত্যুর পর রূপঙ্করকে নানাভাবে বিঁধছেন নেটিজেনরা। অনেকের দাবি, রূপঙ্করের অভিশাপেই নাকি মৃত্যু হয়েছে বলিউডের জনপ্রিয় গায়ক কেকের। যত দিন এগোচ্ছে, কেকে-রূপঙ্কর বিতর্ক দাবানলের মতো ছড়িয়ে পড়ছে নেটদুনিয়ায়। ফেসবুক, টুইটারে রূপঙ্করের বিরুদ্ধে তৈরি হয়েছে ‘বয়কট রূপঙ্কর’ হ্যাশট্যাগ।

এক কেক-প্যাটিস প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনী জিঙ্গল গেয়েছিলেন রূপঙ্কর। সেটি নানান রেডিও স্টেশনে হামেশাই বাজত, এমনকী সেই দোকানে গেলেও শোনা যেত। রূপঙ্করের উপর রাগ থেকে ওই সংস্থার ফেসবুক পেজেও লাগাতার অভিযোগ জানাচ্ছিলেন কেকে-র অনুরাগীরা। রূপঙ্করের এই বিজ্ঞাপনী জিঙ্গল অবিলম্বে বন্ধ করতে হবে, দাবি ছিল নেটাপাড়ার। লাগাতার কটাক্ষের পর অবশেষে সেই জিঙ্গল অবশেষে তুলে নিল মিও আমোরে। সঙ্গে সংস্থার তরফে জানানো হল, কেকে সম্পর্কে রূপঙ্করের মন্তব্য তাঁরা কোনওভাবেই সমর্থন করে না।

আরও পড়ুন: Hum Rahe Ya Na Rahe Kal…গান স্যালুটে শ্রদ্ধাজ্ঞাপন, শহর ছাড়লেন কফিনবন্দি কেকে

এক জনৈক মিও আমোরের ফেসবুক পেজে লেখে, ‘দয়া করে রূপঙ্কর বাগচীর গানটি আপনাদের ব্র্যান্ড থেকে সরিয়ে নিন। নাহলে আপনাদের ব্র্যান্ডের উপরই প্রভাব পড়বে। মানুষ আপনাদের ব্র্যান্ড ছেড়ে অন্য সংস্থা বেছে নেবে।’ এর জবাবে সংস্থা জানায়, ‘গায়ক রূপঙ্কর বাগচীর মন্তব্যে আমরা দুঃখিত। মিও আমোরে কোনওভাবেই রূপঙ্করের এই মন্তব্য সমর্থন করে না। গ্রাহকদের আবেগের কথা মাথায় রেখেই আমরা ব্র্যান্ডের এই জিঙ্গল বন্ধ রাখব। আপনারা আমাদের সঙ্গে থাকুন।’

এক সংবাদমাধ্যমকে সংস্থার মার্কেটিং টিমের এক কর্মী অভিষেক মুখোপাধ্যায় বলেন, ‘গত ১ জুন থেকে আমাদের এই বিজ্ঞাপনী জিঙ্গল তুলে নেওয়া হয়েছে। এটি কেবলমাত্র রেডিয়োতেই চলত। তবে আর এটি চালানো হবে না। আগামীদিনে আমরা অন্য কোনও ভাবনা নিয়ে, অন্য কোনও জিঙ্গল নিয়ে আসব।’ রূপঙ্করের সঙ্গে চুক্তি বাতিল করতে পারে ওই সংস্থা তেমনটাও শোনা যাচ্ছে।

আরও পড়ুন: রামচরণ-জুনিয়র এনটিআর সমকামী? OTT’তে RRR মুক্তি পেতেই শুরু বিতর্ক

Exit mobile version