Mir afsar ali is in new profession here is what he say

Mir Afsar Ali: রেডিও ছাড়ার ২১ দিন! নিজের নতুন পেশার সুখবর দিলেন মীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সকাল হতেই যে কণ্ঠস্বর শুনে বাঙালি আড়মোড়া ভাঙত সেই গলায় স্বর আজ প্রায় ২১ দিন হয়ে গেল কানের পর্দায় মিশে থাকলেও রেডিও তে শোনা যায় না। মীর ( Mir Afsar Ali ) শুধু রেডিওর একলব্য নন বরং তার সঙ্গে রেডিও পরিবারের সম্পর্ক মহাসাগরের মত বিস্তৃত এবং গভীর। Mirchi- ছেড়েছেন, বর্তমান শুটিংয়ে পাড়ি দিয়েছেন দার্জিলিং – এ। আর সেখানে পৌঁছেই নিজের নতুন পেশার সুখবর দিলেন তিনি।

জুলাই মাসের প্রথমে হঠাৎ ফেসবুকে পোস্টে জনপ্রিয় রেডিও সঞ্চালক মীর আফসার আলি (Mir Afsar Ali ) জানিয়েছিলেন তিনি ‘রেডিও মির্চি’ (Radio Mirchi) ছেড়ে দিলেন। সঙ্গে জানিয়েছিলেন রেডিওর সঙ্গে আঠাশ বছরের সম্পর্ক ছিন্ন করছেন তিনি। মীর সেই পোস্টেই ইঙ্গিত দিয়েছিলেন নতুন চমক নিয়ে আসবেন। লিখেছিলেন পুরো ব্যাপারটাই ‘ক্রমশ প্রকাশ্য’! সঙ্গে সঙ্গে অনুরাগীদের মধ্যে শুরু হয়েছিল নানা জল্পনা। অনেকে ভেবেছিলেন মীর বুঝি পুরোপুরি অভিনয় জগতে চলে আসবেন। অনেকে মনে করেছিলেন হয়তো মীর অন্য কোনও রেডিও চ্যানেলের সঙ্গে যুক্ত হবেন।

আরও পড়ুন:  Ranbir Kapoor – Alia Bhatt: যমজ সন্তান আসছে রণবীর-আলিয়ার কোলে? মিলছে ইঙ্গিত

বৃহস্পতিবার এক ফেসবুক পোস্টে মীর জানিয়ে দিলেন, এবার তিনি রেডিও নয়, বরং নিজের ইউটিউব চ্যানেল নিয়ে হাজির হচ্ছেন। সঙ্গে থাকছে, জনপ্রিয় ব্যান্ড ‘ব্যান্ডেজ’!  মীর ফেসবুক পোস্টে লিখলেন, ”কথায় আছে যে কোনো অভ্যাস ধারণ করতে নাকি ২১ দিন লাগে। যে কোনো অভ্যাস কাটাতেও নাকি ২১ দিন লাগে। আজ ২১ দিন হল আমি রেডিও ছাড়া। এবার প্রায় ২৮ বছরের অভ্যাস কাটানো জল ছাড়া বেঁচে থাকার মত হবে।

উপায়? নতুন কোনো অভ্যাস? নতুন কোনো আশ্রয়/ঠিকানা? বিগত ২১ দিন ধরে যে ভাবে social media জুড়ে তোমরা আমার পাশে দাঁড়িয়েছ, যে ভাবে আমায় আগলে রেখেছ, সেটা বাড়ীর লোকের মত। আমি কৃতজ্ঞতা দেখাচ্ছি না। ওটা ভীষণ ফর্মাল হয়ে যাবে। তার চেয়ে অন্য উপায় বলি? তোমরা আমায় শুনতে চেয়েছো নিয়মিত রূপে। কথা দিচ্ছি, শুধু শুনতে না, নিয়মিত আমায় দেখতেও পাবে। আসছে Bandage আর মীরের YouTube চ্যানেল। ঠিক যেমন ভাবে আজ থেকে ৫ বছর আগে শুরু করেছিলাম Foodka… কোনো স্পন্সর ছাড়া, কোনো ছাতা ছাড়া। কথা দিচ্ছি, নিরাশ হবে না তোমরা। বাকিটা ক্রমশঃ প্রকাশ্য।”

আরও পড়ুন: Dev: জলকেলিতে ব্যস্ত দেব, বহুতল আবাসনের ছাদখানা দেখলে যে কারও হিংসে হবে!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest