বদলার আগুনে পুড়বে মির্জাপুর! প্রকাশ্যে সিজন ২-র অ্যাকশন-প্যাক ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আলো-আধাঁরি জিপে লেখা ‘কিংস অফ মির্জাপুর’। তবে মির্জাপুরের আসল রাজা কে? যে সিংহাসনে বসে আছে নাকি পিছন থেকে যে নিজের অঙ্গুলি হেলনে গোটা প্রেক্ষাপট নিয়ন্ত্রণ করতে চাইছে। সেই গল্পই ধরা পড়বে আমাজন প্রাইমের বহুচর্চিত ওয়েব সিরিজের দ্বিতীয় পর্বে। প্রকাশ্যে এল মির্জপুর সিজন ২-এর অ্যাকশন-প্যাক ট্রেলার। কালীন ভাইয়া নিজের গদি ছেড়ে দিলেন মুন্নাকে। তবে রাজার আসনে বসে মির্জাপুরের নিয়ম বদলে দিচ্ছে সে! অন্যদিকে মির্জাপুরে ফিরছে গুড্ডু পন্ডিত- এমনই কিছু ঝলক উঠে এল মির্জাপুরের ট্রেলারে।

হিন্দি-বলয়ের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ মির্জাপুর। ২০১৮ সালের ১৬ নভেম্বর মুক্তি পেয়েছিল মির্জাপুর। স্বাভাবিক ভাবেই  জনপ্রিয়তার নিরিখে একদম শীর্ষ সারিতে থাকা এই ক্রাইম থ্রিলারের সিজন ২ নিয়ে উন্মাদনা তুঙ্গে ।  টিম মির্জাপুর আশ্বাস দিয়েছে এইবার আরও জমজমাট হবে প্রতিশোধ আর অপরাধের গল্প। অ্যাকশন, রোম্যান্স, অপরাধ সবকিছুর জমজমাট ককটেলেই তৈরি হয়েছে মির্জাপুর ২-এর চিত্রনাট্য। অপরাধের এই দুনিয়ায় টিকে থাকার ও আধিপত্য বিস্তারের লড়াই নিয়েই এগিয়েছে সিরিজের গল্প। এই সিজনে আসছে অনেক নতুন চরিত্র। মুন্না, গুড্ডু, গোলুরা এ বার কী কাণ্ড ঘটাবে, কোন খাতে বইবে জীবন? ট্রেলার বলে দিচ্ছে এই সিজনে ঘটতে চলেছে আরও উত্তেজক কিছু।

আরও পড়ুন:  আসছে ‘গেন্দা ফুল’-এর  তবলা বিট মিক্স, প্রজাপতির ট‍্যাটুতে উষ্ণতা ছড়াচ্ছেন ‘রঙ্গবতী’ দেবলীনা

প্রতিহিংসা, ক্ষমতা, ভালোবাসা, রক্তপাত সবই রয়েছে এই সিজনে। মুন্না আর গুড্ডুর মধ্যে ক্ষমতার লড়াই এই সিজনে অন্য মাত্রা পেয়েছে। গুড্ডু নিজের ভাই আর প্রেমিকার খুনিদের বিরুদ্ধে প্রতিশোধ নিতে বদ্ধপরিকর। মির্জাপুরের সিংহাসনে বসার দৌড়ে ইতিমধ্যে ঢুকে পড়েছে গোলু। না, আগের সিজনের গোলুর চেনা রূপ এখানে দেখতে পাবেন না মোটে।  ভালো মেয়ের ‘ইমেজ’ ভেঙ্গে ফেলেছে সে।

আগামী ২৩ অক্টোবর অ্যামাজন প্রাইমে মুক্তি পাচ্ছে মির্জাপুর ২। উৎসবের মরশুমে মুক্তি পাবে একাধিক নতুন ছবিও। কিন্তু দর্শকের প্রিয় ওয়েব সিরিজকে আলাদা করে গুরুত্ব দিতে এক সপ্তাহে অ্যামাজনে মুক্তি পাবে একমাত্র মির্জাপুর ২-ই। ওই সপ্তাহে অন্য কোনও ছবি বা সিরিজ মুক্তি পাবে না। অ্যামাজন দাবি করছে, এই দিনটা শুধুই মির্জাপুর ২-এর জন্যই বরাদ্দ করা হয়েছে।

খবর আরও বলছে যে এই এক দিনেই অন্য এক ওটিটি প্ল্যাটফর্মে অক্ষয় কুমারের লক্ষ্মী বম্ব মুক্তি পাওয়ার কথা রয়েছে। দেখা যাক, শেষ পর্যন্ত জনপ্রিয়তার নিরিখে বেশি দর্শক টানতে পারেন কারা!

আরও পড়ুন: ‘তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব’, ইমনকে অশ্লীল আক্রমণ ‘ছোটোলোক’ নেট নাগরিকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest