Mirzapur actor Bramha Mishra found dead in Mumbai

ফ্ল্যাট থেকে উদ্ধার পচা-গলা দেহ! রহস্যজনক মৃত্যু ‘মির্জাপুর’ ওয়েব সিরিজের অভিনেতার,

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জনপ্রিয় ‘মির্জাপুর (Mirzapur)’ ওয়েব সিরিজের অভিনেতার মৃত্যুর খবর পাওয়া গেল। অভিনেতা ব্রহ্মস্বরূপ মিশ্রকে (Brambhaarup Mishra) নিজের আবাসনে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে।

জানা গিয়েছে গত ২৯ নভেম্বর হঠাৎ বুকে ব্যথা ওঠে ব্রহ্ম মিশ্রর। সে সময় ডাক্তারের কাছে যান তিনি। কিন্তু সামান্য গ্যাসের ওষুধ দিয়ে ছেড়ে দেন ডাক্তার। মাঝ খানে দু’দিন কেউ আর দেখতে পাননি অভিনেতাকে।

দু’দিন পরে ভার্সোভার আবাসনের লোকেরা ব্রহ্ম মিশ্রের(Mirzapur actor Brahma Mishra Dies) ফ্ল্যাট থেকে পচা গন্ধ পেতে থাকেন। বার বার তাঁর দরজায় নক করা হলেও, কেউ দরজা খোলে না। অবশেষে খবর দেওয়া হয় থানায়। পুলিশ এসে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করলে দেখা যায় মৃত অবস্থায় পড়ে আছেন ব্রহ্ম মিশ্র। তাঁর শরীর গলতে শুরু করেছে। সেখান থেকে উদ্ধার করে তাঁর দেহ তদন্তের জন্য পাঠানো হয় কুপার হাসপাতালে।

ভোপালের ছেলে ব্রহ্মস্বরূপ মিশ্র। মুম্বইতে কাজের জন্য একাই থাকতেন তিনি। ২০১৩ সালে তাঁকে প্রথম অভিনয় করতে দেখা যায়, “চোর চোর সুপার চোর” ছবিতে। পুণের চলচ্চিত্র শিক্ষা প্রতিষ্ঠান থেকে অভিনয় নিয়ে পড়াশুনো করেন তিনি। ‘দঙ্গল’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘সুপার ৩০’, ‘কেসরি’, ‘মানঝি’, ‘মির্জাপুর’-এ অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

‘মির্জাপুর’-এ ললিত নামের চরিত্রে অভিনয় করেন তিনি। তবে শুধু সিনেমা নয় নাটকেও নিয়মিত অভিনয় করতেন তিনি(Mirzapur actor Brahma Mishra Dies)। ইতিমধ্যেই অভিনেতার মৃত্যুতে চাঞ্চল্য তৈরি হয়েছে। কি কারণে তাঁর মৃত্যু তা জানা যায়নি। তবে পুলিশের প্রাথমিক অনুমান অসুস্থতার কারণেই মৃত্যু তাঁর। সবটাই জানা যাবে ময়না তদন্তের রিপোর্ট পেলে। বলিউডের বেশ কিছু মানুষ ইতিমধ্যেই শোকবার্তা জানিয়েছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest