Miss Universe 2012 Olivia Culpo wears crop top on flight, airline asks her to cover up or get off

পরনে শুধুই ব্রা! বিমানে উঠতে দেওয়া হল না প্রাক্তন মিস ইউনিভার্সকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিমানে উঠতে গেলে নির্দিষ্ট পোশাক পরতে কোনও দেশের নিয়মাবলীতেই লেখা নেই(olivia culpo airlines) অথচ এমনই নিয়মের গেঁড়োয় পরতে হল খোদ আমেরিকাতেই। তাও আবার যে সে ননযার পোশাক নিয়ে এত জল্পনা তিনি প্রাক্তন মিস ইউনিভার্স। ২০১২ সালের মিস ইউনিভার্স (Miss Universe) অলিভিয়া কুলপোকে বলা হল ব্লাউজ পরে তবে বিমানে উঠুন।

মার্কিন সেলেব্রিটি অলিভিয়া(Olivia Culpo) তাঁর বোন ও বয়ফ্রেন্ডের সঙ্গে মেক্সিকো যাচ্ছিলেন। সেই সময়ই আমেরিকান এয়ারলাইন্সের তরফে তাঁকে বিমানে উঠতে বাধা দেওয়া হয়। জানানো হয়, এভাবে অন্তর্বাস পরে বিমানে ওঠা যাবে না। পরে আসতে হবে ব্লাউজ জাতীয় কোনও পোশাক।

জনপ্রিয় ওই মডেলের পরনে ছিল কালো ক্রপ টপ, সাইক্লিং শর্ট ও তার সঙ্গে মানানসই লং সোয়েটার। তাঁকে আটকে দেন এক গেট এজেন্ট। তাঁর বোন অরোরা কুলপো নিজের ইনস্টাগ্রামে ঘটনাটির ভিডিও শেয়ার করেছেন। তাঁর প্রশ্ন, ‘‘অলিভিয়া আর আমি কাবো সান লুকাস রিসর্টে যাচ্ছিলাম। ওর পোশাকটা একবার দেখুন। ওকে সুন্দর দেখাচ্ছে না? ঠিকঠাক দেখাচ্ছে না?’’

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ঘটনার ফুটেজ শেয়ার করেন অরোরা। এরপরেই নেটপাড়ায় ভাইরাল হয়ে যায় ওই পোস্ট। অলিভিয়ার বোন জানিয়েছেন, ফ্রন্ট গেটে অলিভিয়াকে একটি টপ পরতে বলা হয়। সংস্থার কথা অনুযায়ী পোশাক না পরলে তাঁকে বিমানে উঠতে দেওয়া হবে না, সে কথাও জানিয়ে দেওয়া হয়।

ওইদিনই আরও এক মহিলা একইরকম পোশাক পরে এয়ারপোর্টে এসেছিলেন। কিন্তু, তাঁকে পোশাক পরিবর্তন করতে বলা হয়নি। ‘এমনটা কেন?’ প্রশ্ন করতে মেলেনি কোনও জবাব। অরোরা বিমানের সহযাত্রীর একটি ভিডিয়ো আপলোড করেছিলেন। ভিডিয়োতে সেই মহিলাও স্বীকার করে নিচ্ছেন যে তাঁর পোশাক অলিভিয়ার চেয়ে বেশি ‘রিভিলিং’। তাহলে কেন তাঁকে কিছু বলা হল না, অথচ অলিভিয়াকে বলা হল? প্রশ্ন তাঁরও। বিষয়টি ইতিমধ্যেই শোরগোল সৃষ্টি করেছে। বেশিরভাগ নেটিজেনই অলিভিয়ার পাশে দাঁড়িয়েছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest