Miss USA Cheslie Kryst Dies At 30 After Jumping From 60-Storey Building

Cheslie Kryst death: ৬০ তলা বিল্ডিং থেকে ঝাঁপ প্রাক্তন Miss USA-র! শেষ ইনস্টা পোস্ট ঘিরে রহস্যের জট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাত্র ৩০ বছর বয়সেই শেষ করে দিলেন নিজের জীবন! রবিবার ৬০ তলা বিল্ডিং থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন মিস ইউএসএ চেসলি ক্রিস্ট (Cheslie Kryst)।

নিউ ইয়র্কের ৬০ তলা আবাসনের ছাদ থেকে রবিবার সকাল ৭টা নাগাদ নীচে পড়ে যান চেসলি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩০ বছরের মডেলের। সেই আবাসনের নবম তলায় থাকতেন চেসলি। পুলিশের সন্দেহ, আত্মহত্যা করেছেন ‘মিস আমেরিকা’। যদিও ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার আগে নিশ্চিত করে কিছু বলা যাবে না বলেই জানিয়েছে পুলিশ।

চেসলি একাধারে মডেল, আইনজীবী, সাংবাদিক এবং ফ্যাশন ব্লগার। মিশিগানে জন্ম তাঁর। দক্ষিণ ক্যারোলিনায় বড় হয়েছেন তিনি। আইন নিয়ে পড়াশোনা করার পর একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যুক্ত হয়ে কাজকর্ম করতেন। কারাবন্দি সে সব মানুষের সাজার মেয়াদ কমিয়েছেন চেসলি, যাঁরা নির্দোষ।

আরও পড়ুন: বাংলাদেশের ‘জাতীয় সংগীতের অপমান’, ওপার বাংলায় ‘মিঠাই’ বয়কটের ডাক

মৃত্যুর মাত্র কয়েক মুহূর্ত আগে ইনস্টাগ্রামে একটি পোস্ট লেখেন চেসলি, সেখানে লেখা রয়েছে- ‘আজকের দিনটা আপনার জন্য শান্তি আর আরাম নিয়ে আসুক’। এই বাক্যের মধ্যেই তাঁর মানসিক অবসাদের ইঙ্গিত লুকিয়ে রয়েছে বলে মনে করছেন কেউ কেউ। এই মার্কিন সুন্দরীর মৃত্যুর খবরে শোকস্তব্ধ তাঁর অনুগামীরা।

২০১৯ সালে মিস নর্থ ক্যারোলিনার খেতাব জিতে ছিলেন চেসলি। এরপর ২০১৯ সালে মিস ইউএসএ-র খেতাব জেতেন। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন ভারতের হয়ে সদ্য মিস ইউনিভার্সের খেতাব জয়ী হারনাজ সান্ধু। তিনি লেখেন, ‘এটা এক্কেবারে অবিশ্বাস্য, ভাবতে পারছি না। অত্যন্ত দুঃখজনক, চেসলি তুমি অনেকের অনুপ্রেরণা ছিলে, শান্তিতে ঘুমিও এবার’।

আরও পড়ুন: শেষ হতে চলেছে ‘করুণাময়ী রাণী রাসমণি’, অপরাজিতা আঢ্য পর্দায় ফিরছেন ‘লক্ষ্মী কাকিমা’ হয়ে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest