Mithai End: Mithai Last Day Shoot Adrit And Soumitrisha Hugged Each Other

Mithai End: শুটিং শেষে একে অপরকে আলিঙ্গন আদৃত-সৌমিতৃষার, মন খারাপ মিঠাই প্রেমীদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শুটিং শেষ। মোদক পরিবারের হাসি-মজা-খুনসুটিতে ভরা মুহূর্তগুলো আর ফিরবে না। টেলিভিশনের সেই স্লটটা একই থাকবে, শুধু বদলে যাবে ধারাবাহিকের নাম। এভাবেই আড়াই বছরের জার্নি শেষ হল ‘মিঠাই’ ধারাবাহিকের।

এদিন ভারতলক্ষ্মী ষ্টুডিও খুলে দেওয়া হয়েছিল মিঠাই-য়ের ভক্তদের উদ্দেশে। তাঁদের সবচেয়ে বড় পাওনা ছিল ‘সিধাই’ জুটি। শেষদিনের শ্যুটিং-এ কেক কাটার সময় একে-অপরকে জড়িয়ে ধরেন আদৃত আর সৌমিতৃষা। যে ছবি আদৃতের ফ্যান পেজের তরফে শেয়ার করা হয়েছিল সোশ্যালে। এবিপির তরফে সৌমিতৃষাকে প্রশ্ন করা হয়েছিল ভবিষ্যতে সুযোগ এলে ফের কি তিনি আদৃতের সঙ্গে কাজ করবেন?

উত্তরে সৌমিতৃষা বলেন, ‘আমার আর আদৃতের প্রেমও হয়নি আর ব্রেকআপও হয়নি। ফলে একসঙ্গে কাজ করতে কোনও বাধাও নেই। তবে সিড আর মিঠাই দর্শকদের থেকে অফুরান ভালোবাসা পেয়েছে, একথা অস্বীকার করতে পারব না। আর ভালোবাসা দায়িত্ব বাড়ায়। ভবিষ্যতে অন্য কোনও প্ল্যাটফর্ম থেকে যদি সিডের সঙ্গে কাজের অফার আসে, আর সেই স্ক্রিপ্ট পড়ে যদি আমাদের অসাধারণ লাগে, তবে অবশ্যই আবার একসঙ্গে কাজ করব। এমন কাজ করতে হবে যাতে দর্শক আমাদের দেখে বলেন, এটার জন্য অপেক্ষা করছিলাম। সেরকম চিত্রনাট্য আগে পাই, তারপর করব। ততদিন দর্শকরা আমাদের আলাদা আলাদা জুটিতেই দেখতে পারবেন।’

২০২১ সালের ৪ জানুয়ারি। টেলিভিশনের পর্দায় শুরু হয়েছিল মোদক পরিবারের কাহিনি। প্রতিভাবান মিষ্টির কারিগর মিঠাইয়ের প্রেমে পড়েছিল তার উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থের। দু’ বছরেরও বেশি সময় টিভির পর্দায় রাজত্ব করেছে মিঠাই ধারাবাহিক। ৫০ সপ্তাহেরও বেশি সময় ধরে TRP লিস্টে বেঙ্গল টপার ছিল এই সিরিয়াল। তবে এবার শেষ হতে চলেছে এই কাহিনি। আগামী ১১ জুন মিঠাইয়ের অন্তিম এপিসোড সম্প্রচারিত হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest