Mithai Is Bengal Topper, Khukumoni Home Delivery Occupies Fourth Place

প্রথম সপ্তাহেই দর্শকমন জয় খুকুমণির,নম্বর কমল ‘মিঠাই’-এর ,প্রথম ১০-এ নেই ‘খড়কুটো’!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মিঠাইয়ের মনোহরার পরেই এ বার বাঙালির পাতে শাপলা-চিংড়ির ঘণ্ট! চেটেপুটে চেখেও দেখছেন খাদ্যরসিক, থুড়ি দর্শকেরা। রেটিং তালিকায় সেই ছাপ স্পষ্ট। সম্প্রচারের এক সপ্তাহের মধ্যেই চতুর্থ স্থান দখল করে নিল স্নেহাশিস চক্রবর্তীর নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’। ৭.৫ নম্বর তার ঝুলিতে।

গত সপ্তাহে উত্সবের মরসুমের জেরে টিআরপি তালিকা নির্ধারিত দিনে আসেনি। কিন্তু চলতি সপ্তাহে একদম সঠিক সময়ে হাজির বাংলা সিরিয়ালের ধারাবাহিকের রিপোর্ট কার্ড।  টিআরপি তালিকায় এই সপ্তাহেও প্রথমস্থান ধরে রাখল মিঠাই। এই নিয়ে একটানা ৩৪ সপ্তাহ টিআরপি তালিকায় শীর্ষ স্থান ধরে থাকল মিঠাইরানি। তবে গত সপ্তাহের চেয়ে নম্বর কমেছে মোদক পরিবারের।

অন্যদিকে এবারও দ্বিতীয়স্থানে থাকল ‘যমুনা ঢাকি’ (৮.৪)। উমা ও সর্বজয়াও যৌথভাবে তৃতীয় স্থান ধরে রেখেছে। দুজনেরই প্রাপ্ত নম্বর ৭.৯। ৭.৫ রেটিং পয়েন্টের সঙ্গে দীপান্বিতা রক্ষিত এবং রাহুল মজুমদারের কামব্যাক শো, ‘খুকুমণি হোম ডেলিভারি’ চতুর্থ স্থান দখল করল। তারই সঙ্গে শুরুতেই চ্যানেল সেরার খেতাব পেল এই সিরিয়াল। পাঁচ নম্বরে রয়েছে জি বাংলার অপরাজিতা অপু (৭.৪)।

তবে আশ্চর্যজনকভাবে প্রথম দশে জায়গা করে নিতে পারল না ‘খড়কুটো’। তিন্নির আগমন একদমই কাঙ্খিত ফল নিয়ে এল না ‘খড়কুটো’র নির্মাতাদের জন্য। সৌগুনের মাঝে তিন্নির এই আচমকা ঢুকে পড়াটা একদম মেনে নিতে পারছে না দর্শক, তা স্পষ্ট টিআরপি তালিকায়। সেরা দশে জায়গা হয়নি ‘কৃষ্ণকলি’রও।

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১০.২ (প্রথম)

যমুনা ঢাকি- ৮.৪ (দ্বিতীয়)

উমা- ৭.৯ (তৃতীয়)

সর্বজয়া- ৭.৯ (তৃতীয়)

খুকুমণি হোম ডেলিভারি- ৭.৫ (চতুর্থ)

অপরাজিতা অপু- ৭.৪ (পঞ্চম)

করুণাময়ী রাণী রাসমণি- ৭.০ (ষষ্ঠ)

শ্রীময়ী- ৬.৬ (সপ্তম)

মন ফাগুন- ৬.৬ (সপ্তম)

আমাদের এই পথ যদি না শেষ হয়- ৬.৫  (অষ্টম)

খেলাঘর- ৬.৩ (নবম)

ধূলোকণা-  ৬.২ (দশম)

কড়ি খেলা-  ৬.২ (দশম)

নন-ফিকশন শো গুলির মধ্যে ফের বাজিমাত করল ‘দাদাগিরি’। সৌরভ সঞ্চালিত এই শো-এর টিআরপি ৭.৩, জি বাংলার ডান্স রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্স-এর প্রাপ্ত রেটিং ৫.৮, অন্যদিকে স্টার জলসার রিয়ালিটি শো সুপার সিঙ্গারের টিআরপি এক্কেবারে তলানিতে, মাত্র ৩.৭!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest