Site icon The News Nest

Bengali Serial TRP: ফের ব্যর্থ মিঠাই! নম্বর কমল ধুলোকণার, শীর্ষস্থান দখল করল কে?

trp 2

প্রথম হওয়ার দৌড়ে আবারও পিছিয়ে মিঠাই। প্রথম স্থান দখল করল গাঁটছড়া। গতসপ্তাহে গাঁটছড়ার প্রাপ্ত নম্বর ছিল ১০.১। এই সপ্তাহে নম্বর একটু কমলেও, টপার কিন্তু এই সপ্তাহেও তারাই। এই সপ্তাহে প্রাপ্ত নম্বর ৯.৭। তবে গত সপ্তাহে দ্বিতীয় স্থানে থাকা ধুলোকণার নম্বর কমল একধাক্কায়। আগের সপ্তাহে ধূলোকণার প্রাপ্ত নম্বর ছিল ৯.৮। এবারে তা কমে দাঁড়িয়েছে ৮.৭।

উনিশ-বিশের ফারাকে দ্বিতীয় ‘মন ফাগুন’। ৯.৬ পয়েন্ট সংগ্রহে শন-সৃজলা অভিনীত এই ধারাবাহিকের। পঞ্চম স্থান থেকে এগিয়ে তৃতীয় মিঠাই। প্রাপ্ত নম্বর ৯.৪, অর্থাত্ মাত্র ০.৩ পয়েন্টের জন্য শীর্ষস্থান ফিরে পেতে ব্যর্থ হয়েছে মোদক পরিবার। চলতি সপ্তাহে যৌথভাবে চতুর্থ স্থান দখল করেছে ‘আলতা ফড়িং’ ও ‘আয় তবে সহচরী’। পাঁচ নম্বরে রয়েছে ‘ধুলোকণা’। অন্যদিকে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ প্রত্যাশামতোই প্রথম সপ্তাহে ভালো রেজাল্ট করল। সেরা পাঁচের লড়াইয়ে খুব বেশি পিছিয়ে নেই দিব্যজ্যোতি-স্বস্তিকা।

এক নজরে দেখে নিন সেরা ১০-এর তালিকা-

গাঁটছড়া- ৯.৭ (প্রথম)

মন ফাগুন- ৯.৬ (দ্বিতীয়)

মিঠাই- ৯.৪ (তৃতীয়)

আলতা ফড়িং- ৯.১ (চতুর্থ)

আয় তবে সহচরী- ৯.১ (চতুর্থ)

ধুলোকণা- ৮.৭ (পঞ্চম)

অনুরাগের ছোঁয়া- ৮.২ (ষষ্ঠ)

উমা- ৭.৪ (সপ্তম)

খুকুমণি হোম ডেলিভারি- ৭.৩ (অষ্টম)

পিলু- ৭.৩ (অষ্টম)

যমুনা ঢাকি- ৭.০ (নবম)

অপরাজিতা অপু- ৬.৬ (দশম)

চলতি সপ্তাহে এক বিরাট অঘটন ঘটল টিআরপি তালিকায়। চলতি সিজনে প্রথমবার দাদাগিরি হেরে গেল ‘সুপার সিঙ্গার’দের কাছে। জি বাংলার অন্যতম হিট গেম শো এই সপ্তাহে ৫.৮ নম্বর পেয়েছে, ০.১ পয়েন্টের ফারাকে এগিয়ে থাকল জলসার ‘সুপার সিঙ্গার ৩’।

Exit mobile version