নতুন লুকে পর্দায় ফিরছেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী, সঙ্গী সুপারস্টার দেব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টেলিভিশনের পর্দায় নতুন লুকে ফিরছেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। সঙ্গে থাকছেন টলিউড সুপারস্টার দেব (Dev)। স্টার জলসার রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর  (Dance Dance Junior) নতুন মরশুমে একসঙ্গে দেখা যাবে দুই তারকাকে। চ্যানেলের পক্ষ থেকে ছবি পোস্ট করে জানানো হয়েছে এই খবর।

মিঠুন চক্রবর্তীর একদম নয়া লুক প্রকাশ্যে এল। স্টার জলসার তরফে জানানো হয়েছিল আসছে ডান্স জুনিয়র ২। কাঁচা পাকা দাড়ি, গোঁফ আর লম্বা চুলে অচেনা মিঠুনকে দেখে রীতিমতো ভিরমি খাচ্ছেন তাঁর ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by The News Nest (@thenewsnest)

বেশ কয়েক বছর ধরে গ্ল্যামার দুনিয়া থেকে দূরে থাকতেই ভালোবাসেন মিঠুন চক্রবর্তী। দীর্ঘদিনের বিরতি কাটিয়ে গত বছর সেপ্টেম্বর মাসে ডান্স,ডান্স জুনিয়রের মহাগুরু হিসাবে ছোটপর্দায় ফিরতে রাজি হয়েছি্লেন অভিনেতা। যদিও সংবাদমাধ্যমের মুখোমুখি হননি তিনি।

আরও পড়ুন: Big Boss 14: নতুন টুইস্ট! ৬ প্রাক্তন প্রতিযোগী আসছে চ্যালেঞ্জার হিসেবে

কবে থেকে শুরু হচ্ছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’? জানা গিয়েছে, ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’ শেষ হলেই শুরু হয়ে যাবে নতুন শোয়ের সম্প্রচার। বলিউডে অভিনয় কমিয়ে দিয়েছেন মিঠুন চক্রবর্তী। ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘দ্য তাসখন্দ ফাইলস’ (The Tashkent Files) ছবিতে শ্যাম সুন্দর ত্রিপাঠির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তারকার আগামীর তালিকায় রয়েছে বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ পরিচালক রাহুল আমিনের ‘হাসন রাজা‘ (Hason Raja)। শোনা গিয়েছে, হিন্দি ছবি ‘ভূতিয়াপ্পা’তেও দেখা যাবে তাঁকে।

ডান্স জুনিয়রের প্রথম সিজনের বিচারকের আসনে দেখা মিলেছিল শ্রাবন্তী-সোহমের। তবে শ্রাবন্তী আপতত ব্যস্ত চ্যানেলের অপর এক শো ‘সুপারস্টার পরিবার’ নিয়ে, অন্যদিকে সোহম প্রতিপক্ষ চ্যানেলে মীরাক্কেলের বিচারক হিসাবে কাজ করছেন। তাই নতুন বিচারকের খোঁজ চলছিল দিন কয়েক ধরেই।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

নদিয়ার মেয়ে স্মৃতি সরকার গত সিজনে এই রিয়ালিটি শো’য়ে জয় পেয়েছিলেন। দ্বিতীয় স্থান দখল করে সৌমিত বর্মন এবং তৃতীয় স্থানে শেষ করেন সোহন হক।

আরও পড়ুন: স্নানঘরে বয়ফ্রেন্ডকে উষ্ণ চুম্বন, অন্তরঙ্গ ছবি পোস্ট করে আলোচনায় অনন্যা পান্ডের বোন অলন্যা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest