খাদ্যে বিষক্রিয়া! মুসৌরিতে ছবির সেটে গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী, মানতে নারাজ প্রোডাকশন টিম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শ্যুটিং চলাকালীন সেটেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন প্রবীণ অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri)পরিচালিত ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files)-র শ্যুটিং করছিলেন তিনি। পেটের সংক্রমণের কারণে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়।

ছবির পরিচালক বিবেক জানিয়েছেন, মুসৌরিতে একটি বড় দৃশ্যের শ্যুট চলছিল। কাজে যাতে কোনও ব্যাঘাত না ঘটে তার জন্য অসুস্থ অবস্থাতেই শ্যুটিং চালিয়ে যাচ্ছিলেন মহাগুরু। বিবেকের কথায়, ‘যন্ত্রণায় সোজা হয়ে দাঁড়াতে পারছিলেন না প্রবীণ অভিনেতা। তবুও তিনি একটার পর একটা দৃশ্যে নিখুঁত শট দিচ্ছিলেন। একবারের জন্যও বোঝা যাচ্ছিল না, তিনি অসুস্থ। উল্টে সমানে জানতে চাইছিলেন, কাজে কোনও সমস্যা বা খামতি থাকছে না তো?’  পরিচালকের অকপট স্বীকারোক্তি, এই প্রজন্মের কোনও অভিনেতার মধ্যে কাজের প্রতি এত নিষ্ঠা, ভালবাসা দেখেননি তিনি। মিঠুন চক্রবর্তীর মতো অভিনেতা যে কোনও ছবির সম্পদ।

আরও পড়ুন: ‘ইন্ডিয়ান প্যানোরামা’-তে জায়গা করে নিল ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ও ‘অভিযাত্রিক’

কিন্তু সোমবার দুপুরে মুসৌরিতে ফোন করে জানা গিয়েছে, ‘ব্যাপারটা বিবেক একটু বেশিই চড়িয়ে দিয়েছেন। ধুর্ আজও শ্যুট’ চলছে। এমনিতে শ্যুট বাতিলের ব্যারাম মিঠুনের কোনও কালে ছিল না। বরাবরই মুডি। কিন্তু শ্যুটের ব্যাপারে খুবই পেশাদার। গত চার দশকে শরীর খারাপের জন্য তাঁর শ্যুট বাতিলের বিশেষ ঘটনা কখনও হয়নি।

ভাল কথা। কিন্তু ভক্তরা বলছেন, আচ্ছা দাদা যখন আজ শ্যুট করছেন, দেখি একটা ছবি! জবাবে তখন বলা হচ্ছে, না না ওটি হবে না। দ্য কাশ্মীর ফাইলসে মহাগুরুকে নাকি দেখা যাবে এক্কেবারে ‘ডিফারেন্ট লুকে’। ওটাই চমক। ওটা এখন ‘রিভিল’ করা যাবে না। ওটা দিয়েই তো প্রোমো হবে।

২০১৯-য় বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘তাসখন্দ ফাইলস’ হিট হয়েছিল। সেই সাফল্যেই অনুপ্রাণিত পরিচালক ঠিক করেন, কাশ্মীরী হিন্দুদের দুর্দশার কথা তুলে ধরবেন তাঁর আগামী ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এ। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন অনুপম খের।  ‘দ্য কাশ্মীর ফাইলস’ মুক্তি পাওয়ার কথা ২০২১-এ।

আরও পড়ুন: পুরুলিয়া গিয়ে ফুরফুরে সন্দীপ্তা, হোটেলের ঘরে বসেই গেয়ে উঠলেন ‘সোনা সোনা’

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest