Mithun Chakraborty Reduces Fee for ‘Chikoo Ki Mummy Durr Kei’ for This Reason

পারিশ্রমিক কমিয়ে মেগা সিরিয়ালে Mithun Chakraborty! কেন নিলেন এমন সিদ্ধান্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ছোটপর্দায় মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) আর্বিভাব নতুন নয়। এর আগে রিয়ালিটি শো’য়ে মহাগুরু হয়ে টিআরপিকে হাতের মুঠোয় তুলে নিয়েছিলেন তিনি। আর এবার সেই মহাগুরুই আসতে চলেছেন ধারাবাহিকে। যার প্রোমো মুক্তি পাওয়ার পর থেকেই হইচই পড়ে গিয়েছে গোটা বিনোদন জগতে। ধারাবাহিকের নাম ‘চিকু কি মম্মি দূর কি’ (Chikoo Ki Mummy Dur Kei)।

মূল চরিত্রে এক নাবালিকা (চিকু), যে মিঠুন চক্রবর্তীর মতো নাচ করে খ্যাতি অর্জন করতে চায়। কিন্তু তার মা থাকা সত্ত্বেও তারা এক সঙ্গে থাকে না। মায়ের থেকে আলাদা হয়ে গিয়েছিল ছোটবেলাতেই। তারই জীবনযুদ্ধের গল্প বলা হবে এখানে। সাম্প্রতিকতম প্রোমোতে মিঠুনের আবির্ভাব। বর্ষীয়ান অভিনেতা নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন এই ধারাবাহিকের জন্য।

সূত্রের খবর, কেবল প্রোমোর জন্য শ্যুট করেছেন মিঠুন। এখনও জানা যায়নি, ধারাবাহিকের কতখানি অংশ জুড়ে তিনি থাকবেন। কিন্তু প্রোমোর চিত্রনাট্য পড়ার সঙ্গে সঙ্গেই তিনি নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন। চিত্রনাট্য পড়ে তাঁর এতই ভাল লেগেছে যে এই কাজটিকে তিনি কেবল ‘কাজ’ হিসেবে দেখতে রাজি নন। চিত্রনাট্য পড়তে গিয়ে নিজের জীবনযুদ্ধের কথা মনে পড়ে গিয়েছে মিঠুন চক্রবর্তীর। চিকুর চরিত্রের সঙ্গে যেন আত্মিক যোগ খুঁজে পেয়েছেন তিনি।

প্রোমোতে মিঠুনকে দেখে উত্তেজিত ভক্তরা। ছোট সেই ভিডিয়োয় নেপথ্য কাহিনির বিভিন্ন মুহূর্ত ফুটে উঠেছে। আগামী ৬ সেপ্টেম্বর, স্টার প্লাসে সন্ধ্যা ৬টা থেকে শুরু হবে ‘চিকু কি মাম্মি দূর কি’।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest