‘জাত গোখরো’কে করোনার ছোবল! ‘পজিটিভ’ মিঠুন চক্রবর্তী? ওড়ালেন গুজব

চিন্তায় পড়েছেন তাঁর সঙ্গে থাকা বিজেপিপ্রার্থীরা। সূত্রের খবর, সকলেই কোভিড টেস্ট করাবেন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিন দুয়েক আগেই শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। রায়। রায়গঞ্জে রোড শো থেকে তড়িঘড়ি তাঁকে উড়িয়ে আনা হয়েছিল কলকাতায়। তবে একদিন বাদেই ফের জনসভা করতে দেখা গেল তাঁকে। তারপর সপ্তাহ ঘুরতে না ঘুরতেই এবার করোনা ধরা পড়ল মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty)। করোনা (Covid-19) আক্রান্ত হয়ে বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন তিনি। সমস্তকম কোভিড বিধি মেনেই চলছেন বাড়িতে। কিন্তু আদৌ কি কোভিড পজিটিভ মিঠুন? গুজব ওড়ালেন নিজেই। বললেন, “আমি সুস্থই রয়েছি। আমার করোনা হয়নি।

গত মাস থেকেই পশ্চিমবঙ্গের বিধাসভা নির্বাচনের প্রচারে বিজেপি-র হয়ে জোরদার প্রচার শুরু করেছিলেন ‘মহাগুরু’। প্রায় গোটা পশ্চিমবঙ্গ জুড়ে চড়কিপাক খাচ্ছিলেন এই অভিনেতা। জনসভায় কখনও মঞ্চের ওপর থেকে কখনও বা প্রচার গাড়িতে বসে গরম গরম ‘হিট সংলাপ’ আওড়ানো সহ বক্তৃতার কাজ সেরেছেন মহাগুরু। ফ্যানেদের উছ্বাস,সেলফি তোলার আব্দার কোনোকিছু থেকেই দূরে সরে যাননি সত্তর ছোঁয়া এই ‘সুপারস্টার’। রাজনীতি মহলের একাংশের ধারণা,সম্ভবত তারই পরিণতির ফলে আজ করোনা আক্রান্ত তিনি।

আরও পড়ুন: ৩৪-এ পা দিলেন অরিজিৎ সিং, রইল বলিউডের ‘মেলোডি কিং’-এর সেরা পাঁচ গান

সম্প্রতি, বাংলায় করোনা (Covid-19) পরিস্থিতির বাড়বাড়ন্তের মাঝেই নির্বাচনী প্রচারে রাশ টানতে নয়া নির্দেশিকা জারি করেছিল নির্বাচন কমিশন (Election Commission)। অতিমারী পরিস্থিতির কথা মাথায় রেখে নির্দেশ দেওয়া হয়েছিল যে, পাঁচশোর বেশি মানুষ নিয়ে জমায়েত করা যাবে না প্রচারসভায়। তবে সেই নির্দেশিকাকে বুড়ো আঙুল দেখিয়েই মালদার (Maldah) বৈষ্ণবগড়ে জমিয়ে ভোটপ্রচার করে এসেছিলেন মিঠুন চক্রবর্তী। বিনোদুনিয়ার সুপারস্টারকে দেখতে এদিন প্রচারসভায় উপচে পড়েছিল জনতার ঢল। অতঃপর কোভিড বিধি মানার বালাই নেই। সামাজিক দূরত্বও শিকেয়! মাস্কহীন মুখের ভীড়। ফলস্বরূপ, মোদীর তারকা সেনাপতির বিরুদ্ধে উঠেছে বিধিভঙ্গের অভিযোগও। যার জেরে, উদ্যোক্তাদের বিরুদ্ধে এফআইআর করার নির্দেশ দেওয়া হয়েছে জেলাশাসকের তরফে। ভোট ব্যাপারীদের এই কান্ডজ্ঞান হীনতা নিয়ে প্রশ্ন তুলেছেন সাধারণ মানুষ।

চিন্তায় পড়েছেন তাঁর সঙ্গে থাকা বিজেপিপ্রার্থীরা। সূত্রের খবর, সকলেই কোভিড টেস্ট করাবেন। বিজেপির একাধিক নেতা এই মুহূর্তে কোভিড পজিটিভ। বাবুল সুপ্রিয়, পার্নো মিত্রদের করোনা রিপোর্টও সম্প্রতি পজিটিভ এসেছে।

আরও পড়ুন: Oscars 2021: অস্কার গ্যালারিতে শ্রদ্ধার্ঘ সৌমিত্র-সুশান্ত-ঋষিকে, ‘সম্মানিত হলাম’ বললেন পৌলমী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest