Site icon The News Nest

Mithun Chakraborty : প্রকাশ্যে ‘কাবুলিওয়ালা’র পোস্টার, রহমত-মিনির নস্ট্যালজিয়া উস্কে দিলেন মিঠুন

mithun

‘কাবুলিওয়ালা’ অবতারে ফের পর্দায় আসছেন মহাগুরু। এ খবর নতুন নয়। নতুন খবর হল, সম্প্রতি প্রকাশ্যে এসেছে মিঠুনের ‘কাবুলিওয়ালা’ ছবির পোস্টার। প্রথম ঝলকেই নজর কাড়ল মিনি ও রহমত। বরং বলা ভালো বাঙালির নস্ট্যালজিয়াকে উসকে দিলেন মিঠুন।

পোস্টারে দেখা যাচ্ছে, কলকাতার রাস্তায় কাবুলিওয়ালার হাত ধরে হেঁটে আসছে ছোট্ট মিনি। সুমন ঘোষ পরিচালিত এই ছবির প্রেক্ষাপট এবং নির্মাণ নিয়েও চর্চা শুরু হয়েছে। ছবিতে মিনির চরিত্রে অভিনয় করেছে ‘মিঠাই’ খ্যাত শিশুশিল্পী অনুমেঘা কাহালি। অন্য দিকে, মিনির বাবা অরবিন্দের চরিত্রে রয়েছেন আবীর চট্টোপাধ্যায়। মিনির মা স্নেহলতার চরিত্রে রয়েছেন সোহিনী সরকার।

গতবছর ডিসেম্বর মাসেই টলিউডে মিঠুনের কামব্যাক ছবি ‘প্রজাপতি’ মুক্তি পেয়েছিল। দেবের সঙ্গে জুটি বেঁধে সেখানে অনবদ্য অভিনয় করেছিলেন তিনি। বক্স অফিসে রীতিমতো প্রজাপতি উড়িয়েছিলেন তাঁরা। তবে এবার আর কারও সঙ্গে জুটি বেঁধে নয়, একাই আসছেন তিনি। ‘কাবুলিওয়ালা’ দিয়েই বহুবছর পর টলিউডের সবথেকে বড় প্রযোজনা সংস্থা এসভিএফের সঙ্গে কাজ করলেন মিঠুন। সহ প্রযোজনায় রয়েছে জিও স্টুডিওজ।

ছবি ঘোষণার পর থেকেই, মিঠুনের কাবুলিওয়ালা রূপ নিয়ে চর্চা ছিল গোটা টলিপাড়ায়। স্বাভাবিকভাবেই এই ছবি নিয়ে উৎসাহ ছিল তুঙ্গে। তার উপর বাঙালির কাছে ‘কাবুলিওয়ালা’ মানেই তপন সিনহার সাদা-কালো সিনেমা আর ছবি বিশ্বাসের স্মৃতি। সব মিলিয়ে বাঙালি যে অপেক্ষায় রয়েছে এই ছবির জন্য তা বলাই বাহুল্য। বড়দিনে মুক্তি পাবে এই মিঠুনের ‘কাবুলিওয়ালা’। আপাতত চলছে  শেষপর্যায়ের কাজ।

 

Exit mobile version