Site icon The News Nest

পার্টিতে ‘নেশাগ্রস্থ’ দীপিকা-রণবীর-সহ একঝাঁক তারকা, ভিডিও ঘিরে তুঙ্গে বিতর্ক

PARTY

ওয়েব ডেস্ক: বন্ধুদের জন্য বাড়িতে ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন পরিচালক করণ জোহর। দীপিকা পাড়ুকোন থেকে রণবীর কাপুর, ভিকি কৌশল থেকে বরুণ ধাওয়ান, বলিউডের একঝাঁক তারকা হাজির সেই পার্টিতে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সেই পার্টির ভিডিও ছড়িয়ে পড়তেই তুঙ্গে বিতর্ক। সেলেবদের এমন পার্টি প্রকাশ্যে আসতেই করণকে একহাত নিয়েছেন শিরোমণি আকালি দলের বিধায়ক মজিন্দর সিরসা।

‘উড়তা বলিউড’ ক্যাপশান দিয়ে নিজের টুইটার হ্যান্ডেলে করণ জোহরের বাড়ির পার্টির সেই ভিডিয়ো পোস্ট করেন সিরসা। নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, ”মাদকাসক্ত (Drugged state) থাকার ভিডিয়ো আবার গর্ব করে পোস্ট করা হচ্ছে। আমি এর তীব্র সমালোচনা করছি।” করণ জোহর ও মনজিনদর সিং সিরসার পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে ঢুলু ঢুলু চোখে মালাইকা, ভিকি কৌশল, রণবীর কাপুররা।

যদিও আকালি দলের বিধায়ক মনজিনদর সিং সিরসার অভিযোগ উডিয়ে দিয়ে কংগ্রেস বিধায়ক মিলিন্দ দেওরা। তিনি পাল্টা টুইটে লিখেছেন, ”আমার স্ত্রীও ওই পার্টিতে ছিলেন। কেউই পার্টিতে মাদক নেননি। এধরনের ভুয়ো খবর ছড়ানো বন্ধ করুন। যাঁদের আপনি জানেন না তাঁদের সম্পর্কে কীভাবে এসব কথা বলতে পারেন। আশাকরি আপনি সৎ সাহস দেখিয়ে ক্ষমা চেয়ে নেবেন।”

ভিডিওটি নিয়ে নেটিজেনদের অনেকের দাবি, “দেখে মনে হচ্ছে সামান্য একটা মদের পার্টি।” অনেকে আবার বিধায়কের সুরে সুর মিলিয়ে সেলেবদের নিন্দা করেছেন। তবে আরও একটা বিষয় নজর কেড়েছে নেটিজেনদের। পার্টিতে দীপিকা থাকলেও ছিলেন না রণবীর সিং। এদিকে রণবীর কাপুরের পাশে দেখা যায়নি বান্ধবী আলিয়া ভাটকেও। জানা গিয়েছে, নিজের নিজের শুটিংয়ে ব্যস্ত তাঁরা।

 

Exit mobile version