Site icon The News Nest

সোশ্যাল মিডিয়া ফাঁস প্রেমিকের সাথে অন্তরঙ্গ মুহুর্ত! ভাইরাল টিকটক স্টারের ভিডিও, দেখুন…

The News Nest: বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল (viral) ছবি বা ভিডিও এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন নেটপাড়াকে ভাবিয়ে তোলে তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয়।

এই সামাজিক মাধ্যমের যুগে ভাইরাল হতে চায় অনেকেই। ভাইরাল হতে চেয়ে জঘন্য থেকে জঘন্যতম কাজ করে ফেলে অনেকেই। আবার অনেকের এক মুহুর্তের ছোট্ট একটা ভুল তার নেগেটিভ পাবলিসিটি তৈরি করে। এমনটাই হয়েছে টিকটক স্টার নিশা গুরাগেন এর ক্ষেত্রে। তার ছোট্ট একটা ভুলের কারনে হঠাৎ করেই নেটপাড়ায় তার ভিডিও ভাইরাল।

আরও পড়ুন: অভিনয় জগতে এসেছেন মাত্র তিন বছর, ইতিমধ্যেই নজর কাড়ছেন ‘হট’ নিধি আগরওয়াল

সামাজিক মাধ্যমে প্রেমিকের সাথে নিশার অন্তরঙ্গ মুহুর্ত ফাঁস হয়ে গিয়েছে। বিভিন্ন সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে এই একান্ত ব্যক্তিগত ভিডিও। যা নিয়ে মুখ খুলেছেন নিশাও। সে জানিয়েছে ভিডিওটি ভুল করে স্ন্যাপচ্যাটে আপলোড হয়ে যায়। তারপর এক ভক্ত সেই ভিডিও ডাউনলোড করে বিভিন্ন সামাজিক মাধ্যমে আপলোড করে দেয়।

https://youtu.be/l_Aai-jkQCY

যদিও একই সাথে নিশা জানিয়েছেন, যারা এই কাজটি করেছেন, তারাও যেমন খুশি, ঠিক তেমনই আমিও খুশি। যদিও তার এই ভিডিও এর ব্যাপারে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। কেন এবং কিসের জন্য এই ভিডিও রেকর্ড করা হয়েছে তাও জানতে চেয়েছেন তারা। অনেকেই মনে করছেন নেগেটিভ পাবলিসিটি পাওয়ার জন্যই এই চেষ্টা।

আরও পড়ুন: বৃহন্নলার চরিত্র! অভিনয় করতে গিয়ে নিজের অন্য অস্তিত্বের খোঁজ পেলেন অক্ষয়

Exit mobile version