করোনা আক্রান্ত টেলি অভিনেত্রী মোহেনা! হাসপাতালে ভর্তি পরিবারের আরও ৬ জন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: এবার করোনা থাবা বসাল টেলি দুনিয়ায়। কোভিড ১৯-এ আক্রান্ত ইয়ে রিসতা ক্যা কহেলতা হ্যায়-খ্যাত অভিনেত্রী মোহেনা কুমারী। শুধু অভিনেত্রী নন, তাঁর পরিবারের আরও ৬ জন সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রিপোর্টে প্রকাশ, মোহেনা কুমারি, তাঁর শ্বশুর, শাশুড়ি, জা, ৫ বছরের ছোট্ট শিশু-সহ আরও ২ জন আক্রান্ত করোনায়। ৩১ মে মোহেনা কুমারির শ্বশুরবাড়ির ৬ জনকে ঋষিকেশের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইটি টাইমসের সাক্ষাতকারে মোহেনা জানান, খবর সত্যি। তাঁরে পরিবারের ৬ জন করোনা পজিটিভ। প্রথমে জ্বর আসে তাঁদের। তারপর অসুস্থতা বাড়তে শুরু করে ক্রমশ। তবে মোহেনা কুমারির ভসুরে করোনায় আক্রান্ত হননি। তাঁর রিপোর্ট চলে এসেছে। সেখানেই জানা যায়, তিনি পজিটিভ নন।

আরও পড়ুন: করোনাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ওয়াজিদ খানের মা, জানেন না ছেলের মৃত্যুর খবর

কোভিড পজিটিভ হওয়ার পর থেকে যেন ঘুম উড়ে যায় তাঁর চোখের। নিজের জন্য ভাবনায় নয়, পরিবারের সবচেয়ে ছোট সদস্য যখন করোনায় আক্রান্ত হয়, তার জন্য চিন্তা তো হবেই। সেই সঙ্গে পরিবারের বয়ষ্করাও যখন পজিটিভ হন, তখন সেই চিন্তার মাত্রা আরও কয়েক গুন বেড়ে যায়। করোনায় আক্রান্ত হওয়ার পর এবার এমনই মন্তব্য করেন অভিনেত্রী মোহেনা কুমারি।

https://www.instagram.com/p/CA6K7hNDJ-Y/

ইনস্টাগ্রামে পোস্ট করে মোহেনা লিখলেন, ‘খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি ৷ আমি ও আমার পরিবার ৷ আমি প্রার্থনা করছি, খুব শীঘ্রই আমরা সবাই এই খারাপ সময় কাটিয়ে উঠব ৷ পরিবারকে সঙ্গে নিয়ে ফের আমরা সুস্থ হব ৷ আমাদের পাশে থাকার জন্য ধন্যবাদ সবাইকে’৷ ফ্যানেরা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছে গেট ওয়েল সুন !

উত্তরাখন্ডের পযর্টনমন্ত্রী সতপাল মহারাজের ছেলের সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী মোহেনা ৷

আরও পড়ুন: জয়ের মুকুট বাঙালির মাথায়!কিং খানের ভূতের গল্প তৈরির প্রতিযোগিতায় জয়ী কলকাতার অভিজিৎ

Gmail 3

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest