মোহের টান না মায়ার জাল? আসছে Mohomaya Chapter 2

'মোহমায়া' -র আগের সিজনে শুরু থেকে শেষ পর্যন্ত এক মুহূর্তের জন্যেও দর্শকদের অন্য মনস্ক হতে দেয়নি ।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুক্তি পেল চ্যাপ্টার ২ অর্থাৎ ‘মোহমায়া’-র দ্বিতীয় ভাগের ট্রেলার। কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত এই ওয়েব সিরিজের পরতে পরতে লুকিয়ে রয়েছে রহস্য। বহুদিন পর পর্দায় জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা অনন্যা চট্টোপাধ্যায় একেবারে অন্য মোড়কে ধরা দিলেন। পাশাপাশি তাঁর সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ‘মোহমায়া’ প্রথম ভাগ দুই অভিনেত্রীর যুগলবন্দিতেই দর্শকের পছন্দের তালিকায় এসে গিয়েছে।

‘মোহমায়া’ -র আগের সিজনে শুরু থেকে শেষ পর্যন্ত এক মুহূর্তের জন্যেও দর্শকদের অন্য মনস্ক হতে দেয়নি ।  নিশ্চিত ভাবে বলা যায়, সিরিজটি যারা দেখেছেন, তাঁদের হৃদস্পন্দন অনবরত বেড়ে-কমে গিয়েছিল। একদিকে স্বস্তিকা, অন্যদিকে অনন্যা! এ বলে আমায় দেখ, ও বলে আমায়! কারও থেকেই চোখ ফেরানো যায়নি। সেরকমই শক্তিশালী অভিনয় ছিল বিপুলের। মায়ার চোখের নীচে যেমন একপ্রস্থ কালি, সেরকম অরুণার চোখের নীচের ধ্যাবড়ানো কাজল। দুজনের পায়ে আঙ্গোটের ছমছম আওয়াজ আর রহস্যময়ী নেপথ্য সঙ্গীত যেন দীর্ঘক্ষণ …

আরও পড়ুন:  Rahul Gandhi: রাহুল গান্ধীর কোলে তাঁর প্রেমিকা? অদ্ভুত বিষয় নিয়ে চর্চা তুঙ্গে নেটমাধ্যমে

আগের সিজনেই ছিল চারিদিকে রক্ত, একটার পর একটা খুন……তা বাদ যাবে না এবারও। আর সেটি আন্দাজ করা যাচ্ছে নতুন ট্রেলার দেখেই। এইবার ঋষির প্রকৃত উদ্দেশ্যগুলিতে আরও গভীরভাবে তাঁর মধ্যে চেপে বসবে এবং এর পরিণতি অরুণার একসময়ের ‘পারফেক্ট ফ্যামিলি’ বুঝবে। আদরের পাপানের মনে আরও বেশি করে ফিরে আসবে মায়া। মোহ ভাঙলে কি মায়াও যাবে? এই মায়ার বাঁধন উস্কে দেবে কত পুরোনো স্মৃতি? এই প্রশ্নগুলির উত্তর আগামী ২১ মে মিলবে বলে মনে হয়।

‘মোহ-মায়া’-র প্রথম সিজন মুক্তির পর অনন্যা এক সাক্ষাতকারে বলেছিলেন, ‘তিনি বহুদিন পর অভিনয়ে ফিরছেন, চরিত্রটি সত্যিই চ্যালেঞ্জিং। প্রচুর শেড রয়েছে, তিনি সম্পূর্ণভাবে তা উপভোগ করেছেন।’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সুজন মুখোপাধ্যায়কেও। গল্প, চিত্রনাট্য, সংলাপ ও গানের কথা লিখেছেন সাহানা দত্ত।

আরও পড়ুন: ফাটাফাটি রেটিং পয়েন্ট নিয়ে সেরা ‘মিঠাই’, জি বাংলা দখলে রাখল ‘সেরা চ্যানেল’- এর তকমা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest