হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি‌ শঙ্খ স্যার, নয়া টুইস্টে TRP তালিকায় বদল আসবে কী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কিছুদিন আগেই মোহর ধারাবাহিকের নায়ক- নায়িকা মোহর আর শঙ্খদীপের বিয়ে হয়েছে। কিন্তু বিয়ের পর থেকেই বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হচ্ছে তাঁদের। বৌভাত শেষ হতেই কলেজে ঘটে গেল এক বড় ঘটনা। কলেজের এক পড়ুয়াকে শঙ্খদীপের কাকার হাতে হেনস্তা হতে হয়েছিল। আর এর প্রতিবাদ করে মোহর।তা নিয়ে বেশ কিছুদিন গল্প এগিয়েছিল।

এরপর কলেজ থেকে শহর থেকে খানিক দূরেই এক জঙ্গলের মাঝে এক্সকারশন যায়। বৈবাহিক জীবনে পদার্পণ করার পর থেকেই মোহরকে সেভাবে কাছে পায়নি শঙ্খ। কাকা ও মেয়েটির ঘটনা নিয়ে কেটে গিয়েছিল বউভাতের পরের দিনগুলি। অবশেষে সমস্ত ভুল বোঝাবুঝি কাটিয়ে তারা এখন একে অপরের কাছাকাছি আসতে শুরু করেছে। এরপরই শ্রেষ্ঠা এদের মাঝে দূরত্বের সৃষ্টি করে।

সেই পড়ুয়াকে এবার ক্রমশ নিজের দিকে টেনে নিচ্ছে শ্রেষ্ঠা। মেয়েটির দাদাকে কলেজে চাকরি দেওয়ার লোভ দেখিয়ে মোহরের বিরুদ্ধে ষড়যন্ত্র নিয়ে করে কাকা ও শ্রেষ্ঠা। মোহরকে অপমান করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। সেই মেয়ে বলে মোহর নাকি টাকা দিয়ে কাকার নামে হেনস্থা করার কথা বলতে বলে সবাইকে। শ্রেষ্ঠার ষড়যন্ত্রে ধীরে ধীরে মোহর আর শঙ্খদীপের মাঝে ঝগড়া বাঁধে। আবার বিচ্ছেদ হয় শঙ্খ ও মোহর।

আরও পড়ুন: শ্রাবন্তী-পুত্রের নিশানায় ‘মাথামোটা বডিবিল্ডার’! ইঙ্গিত কার দিকে?

আগামী পর্বগুলিতে থাকছে নতুন টুইস্ট। মোহর নিজেকে নির্দোষ প্রমাণ করতে পেরেছে। শঙ্খ মোহরকে বাড়ি যেতে বললেও সে ফিরে যেতে চায় যেতে চায়না। মোহরের ম্যাম ও শ্বশুড়মশাই অনুরোধ করলেও যেতে নারাজ নায়িকা। এরপর ইন্সপেক্টর ফোন করে বলে শঙ্খ অসুস্থ হয়ে পড়েছে। শঙ্খের হার্ট অ্যাটাক হয়েছে। নতুন প্রমোতে এই দেখানো হয়েছে। মোহর কান্নায় ভেঙে পড়েছে। এখন মোহর কী করবে? মোহরের ভালবাসাময় কি শঙ্খদীপ সুস্থ হয়ে উঠবে তা পরবর্তী এপিসোডে দেখানো যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

মোহদ্বীপের বিয়ে হতে না হতে টিআরপি তে অনেকটাই পিছিয়ে গিয়েছে মোহর। এই সপ্তাহে টিআরপি তালিকায় অষ্টম স্থানে নেমে গিয়েছে এই সিরিয়াল। হাতছাড়া হয়েছে স্লটও। জি বাংলার নয়া সিরিয়াল মিঠাই জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। এবার শঙ্খদীপের অসুস্থতা কি টিআরপিতে কোনো বদল ঘটাতে পারবে? নাকি নতুন সিরিয়ালের ভিড়ে হারিয়ে যাবে মোহর? উত্তর দেবে আগামী দিন।

আরও পড়ুন: প্রথম সপ্তাহেই মিঠাইয়ের বাজিমাত, স্লট হারাল মোহর, নতুন TRP তালিকায় ব্যাপক ভোলবদল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest