ফের সেরা ‘মোহর’, এবার ‘রানিমা’কে টপকে গেল ‘খড় কুটো’! রইল এই সপ্তাহের সেরা ১০ ধারাবাহিকের তালিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলা ধারাবাহিক মানেই দুই চ্যানের রেষারেষি। স্টার জলসা আর জি বাংলার রেষারেষি আজকের নয়, বহুদিনের। কোন চ্যানেল কাকে কতটা টেক্কা দিতে পারলো তা টিআরপির দিক দিয়ে বোঝা যায়। কোন চ্যানেল অন্যান্যদের থেকে টিআরপির দিক থেকে এগিয়ে সেটা জানার জন্য দর্শকরাও উন্মুখ হয়ে থাকেন। প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও টিআরপি রেটিংয়ে সেরা ধারাবাহিকগুলির নাম প্রকাশ হয়েছে।

সপ্তাহজুড়ে দর্শকদের বিচারের নিরিখে আর চিত্রনাট্যের জেরে হাড্ডাহাড্ডি জোড়দার লড়াইতে চললো জি বাংলা এবং স্টার জলসার ধারাবাহিকগুলির মধ্যে। আর এবার এই সপ্তাহে পাল্টে গেল টিআরপির হিসেব অনেকটাই। জিতে গেল স্টার জলসার ‘মোহর’ সিরিয়াল আবার।

হারানো জায়গা ফিরে পেয়েছে মেগা ‘মোহর’। ১০.৫ পেয়ে গত সপ্তাহের মতোই টিআরপি রেটিংয়ে  প্রথমে জ্বলজ্বল করছে ধারাবাহিকের নাম। এ সপ্তাহে চতুর্থ থেকে দ্বিতীয় স্থানে উঠে এসেছে ‘খড় কুটো’। তার সংগ্রহ ৯.৯। .২-এর তফাতে দ্বিতীয় থেকে পিছিয়ে ‘রানিমা’ তৃতীয়! তিনি পেয়েছেন ৯.৭। চতুর্থ ‘শ্রীময়ী’। পঞ্চম হয়ে পিছিয়ে গিয়েছে ‘সাঁঝের বাতি’। সপ্তমে নেমেছে ‘কৃষ্ণকলি’!

আরও পড়ুন: ‘তু ফ্যান নেহি, তুফান হ্যয়!’ ২ বছর পর KKR অ্যান্থথম #LAPHAO নিয়ে স্ক্রিনে কিং খান

অন্যদিকে এক ধাক্কায় ষষ্ঠ স্থানে এগিয়ে এল যমুনা ঢাকি। আর সপ্তম স্থানে পিছিয়ে গেলো কৃষ্ণকলি। অষ্টম স্থানে আলো ছায়া, নবম স্থানে ভাগ্যলক্ষী এবং দশম স্থানে কি করে বলবো তোমায়।

1.মোহর – 10.5
2.খড়কুটো – 9.9
3.রানী রাসমণি – 9.7
4.শ্রীময়ী – 9.2
5.সাঁঝের বাতি – 9.0
6.যমুনা ঢাকি – 8.4
7.কৃষ্ণকলি – 8.1
8.আলোছায়া – 7.0
9.ভাগ্যলক্ষ্মী – 6.5
10.কি করে বলবো তোমায় – 6.3

অন্যদিকে আবীর চ্যাটার্জি সারেগামাপা সঞ্চালনায় টিআরপিতে প্রথম স্থানেই জায়গা করে নিয়েছে। অন্যদিকে মীরের হাসির ভ্যাকসিন মীরাক্কেল রচনা দিদিকে টেক্কা দিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে আর তৃতীয় স্থানে বাঙালীর প্রিয় দিদি নাম্বার ওয়ান। এই তিন জনপ্রিয় রিয়ালিটি শোয়ের রেটিং যথাক্রমে ৭.২,৫.২,৪.৫।

আরও পড়ুন: মুক্তি পেল ৯টি নতুন বাংলা সিনেমা, কোনটি আগে দেখবেন ?

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest