Site icon The News Nest

১৮-তে বিয়ের পিঁড়িতে বসেছিলেন ‘মোহর’, এবার জানালেন ডিভোর্সের আবেদন

mohor

বাংলা টেলিভিশনের এক নম্বর শো মোহর-এ নাম ভূমিকায় অভিনয় করেন সোনামণি সাহা। প্রতীক সেনের সঙ্গে সোনামণির কেমিস্ট্রি নিয়ে চর্চার শেষ নেই টলিগঞ্জে। তবে বাস্তবে কিন্তু সোনামণি বিবাহিত। যদিও দাম্পত্য সম্পর্কে চিড় ধরেছে।

২০১৫ সালে মাত্র ১৮ বছর বয়সেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন সোনামণি। ডান্স কোরিওগ্রাফার সুব্রত রায়ের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। তবে প্রায় এক বছর ধরে সেপারেশনে রয়েছেন অভিনেত্রী। মাসখানেক আগেই বিতর্ক দানা বেঁধেছিল সোনামণির বিবাহিত নাকি অবিবাহিত সেই নিয়ে।

এক সাক্ষাত্কারে নিজেকে সিঙ্গল বলে দাবি করলে ফেসবুকে প্রকাশ্যে ক্ষোভ উগরে দিয়েছিলেন তাঁর বিচ্ছিন্ন’ স্বামী সুব্রত রায়। সংবাদমাধ্যমকে দুষে নিজেদের বিয়ের ছবি পোস্ট করে ফেসবুক পোস্টও করেন তিনি।  সোনামণি এরপর নিজের বক্তব্য স্পষ্ট করে বলেন, ব্যক্তিগত জীবন নিয়ে তিনি মুখ খুলতে চান না। তবে জানিয়ে দেন- ‘এখন আমি সত্যিই সিঙ্গল। আমার স্বামীর সঙ্গে আলাদা আছি। ডিভোর্স ফাইল করেছি। তাই জানিয়েছি আমি বিবাহিত নই’।

আরও পড়ুন: করোনাকালে মা হয়েছেন, ‘বেবি বাম্প’-এর ছবি পোস্ট করে স্মৃতির পথে হাঁটলেন কোয়েল

চলতি বছর ফেব্রুয়ারিতে কো-স্টার রাহুল মজুমদারের বিয়ের রিসেপশনেই শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল সোনামণি ও সুব্রতকে। এরপর ক্রমেই দূরত্ব বাড়ে সম্পর্কে। চলতি বছরেই ডিভোর্সের আবেদন জানিয়েছেন।  গ্ল্যামার ওয়ার্ল্ড, নতুন জগৎ, নতুন প্রেমে ও আমায় ভুলে যেতে চাইছে, অভিযোগের সুরে আনন্দবাজারকে দেওয়া সাক্ষাত্কারে জানিয়েছিলেন সোনামণির স্বামী। নায়িকার পালটা দাবি- ‘আমি মুখ খুললে তো অনেককে জেলে যেতে হবে’।

অন্যদিকে বাস্তব জীবনেও শঙ্ক অর্থাত্ প্রতীক সেনের সঙ্গে সোনামণির প্রেম সম্পর্কের গুঞ্জন উড়ে বেড়াচ্ছে টলিগঞ্জের অলিতেগলিতে। এই নিয়ে সোনামণি কিছু না বললেও প্রতীককের দাবি পুরোটাই গুজব।  প্রতীকের জন্য সোনামণির ডিভোর্স হচ্ছে এই প্রশ্নের জবাবে নায়কের সাফ জবাব- ‘এগুলো ট্রোলিং। সোনামণিকে জড়িয়ে ট্রোলের শিকার হয়েছি। তবে সবাই কমবেশি ট্রোলিংয়ের শিকার’। সোনামণি শুধুই তাঁর ভালো বন্ধু দাবি প্রতীকের।

আরও পড়ুন: বান্ধবীদের সঙ্গে ব্যাচেলার পার্টিতে হুল্লোড় হবু কনে তৃণার, দেখুন ছবি

 

Exit mobile version