Monalisa: Bhojpuri Actress Monalisa Shares Bold Bikini Pics, Netizen Comments She Is Looking Aged

Monalisa: কালো ব্রালেটে ধরা দিলেন ঝুমা বৌদি! ‘বয়স্ক লাগছে’, মন্তব্য নেটিজেনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা বেশ হাতেকলমে প্রমাণ দিচ্ছেন সকলের প্রিয় ঝুমা বউদি। বয়স ৪০ হলেও তাকে দেখে বোঝার উপায় নেই। এই বয়সে সেক্সি ফিগারে বলে বলে নিউকামারদের গোল দেন ঝুমা বউদি। নিজের গ্ল্যামারাস লুকের জন্য দর্শকমহলে সুপরিচিত ভোজপুরি অভিনেত্রী মোনালিসা ওরফে ঝুমা বউদি। ইতিমধ্যেই বিভিন্ন শেডের চরিত্রে অভিনয় করে দর্শকমন জিতে নিয়েছেন তিনি।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় কালো ব্রালেট পরে একটি ছবি শেয়ার করেছেন মোনালিসা। যেখানে নো মেক আপ লুকে দেখা গিয়েছে ভোজপুরী অভিনেত্রীকে। অভিনেত্রীর আগুন ঝরানো লুকে দেখে রীতিমতো ঘুম উড়েছে নেটিজেনের। কেউ কেউ অবশ্য কটাক্ষ করতে বাদ রাখেননি অভিনেত্রীকে। মোনালিসার এই ছবি দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘বয়স্ক লাগছে’। অপর একজন লিখেছেন, ‘আপনার ঠান্ডা লাগছে না’। কেউ লিখেছেন, ‘সুন্দর দেখাচ্ছে’।

আরও পড়ুন: Sandip Chowdhury: শুটিং সেটে হঠাৎ অসুস্থ, প্রয়াত অঞ্জন চৌধুরীর পুত্র সন্দীপ

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

সোশ্যাল মিডিয়ায়ও মোনালিসার প্রচুর ফ্য়ান ফলোয়ার্স। ইনস্টাগ্রামে ৫.২ মিলিয়ন মানুষ অনুসরণ করেন অভিনেত্রীকে। ভোজপুরী বাঙালি অভিনেত্রী অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। দর্শকদের কাছে তিনি অত্যন্ত জনপ্রিয় ঝুমা বৌদি নামে। বিগ বস ১০ (Bigg Boss) এর প্রতিযোগী মোনাসিলা। নিজের বোল্ড অবতারের জন্য হামেশাই চর্চায় থাকেন তিনি।

বিগ বসের ঘর থেকে বেরিয়ে এসে অভিনেতা বিক্রান্ত সিং রাজপুতকে বিয়ে করেন মোনালিসা। যদিও বিগ বসের ঘরেই বিক্রান্তের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন অভিনেত্রী। সুখী দাম্পত্য তাঁদের।

আরও পড়ুন: Bipasha Basu: ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দিয়ে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন করণ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest