রাত পোশাকে নটি অ্যান্ড হটি লুকে ‘ঝুমা বৌদি’ মোনালিসা, ঘুম উড়ল ঠাকুপোদের!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঠাকুরপোদের ঘুম কাড়তে ফের একবার হট অবতারে হাজির ঝুমা বৌদি মানে অভিনেত্রী মোনালিসা। শনিবার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ‘আগুন’ ছবি পোস্ট করলেন নায়িকা। নিজেকে হট আর সেক্সি লুকে মেলে ধরতে এই বঙ্গ তনয়ার জুড়ি মেলা ভার। সাদা বিছানায় কালো রাত পোশাকে গ্ল্যামারাস মোনালিসা।

দুপুর ঠাকুরপোরা নতুন বৌদি পেলেও মোনালিসার ক্রেজ যে কমেনি তা স্পষ্ট। আপতত গোয়ায় ছুটি কাটাচ্ছেন নায়িকা। সেখানেই এই ছবি ক্লিক করেছেন কলকাতার মেয়ে অন্তরা বিশ্বাস।

 

View this post on Instagram

 

🖤🖤🖤… #goodmorning #saturday #vibes #weekend

A post shared by MONALISA (@aslimonalisa) on

আশুতোষ কলেজ থেকে সংস্কৃত নিয়ে স্নাতক হবার পর মোনালিসা ওড়িয়া মিউজিক ভিডিওতে কাজ করেন। সেই সময় টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করার চেষ্টা করলেও হালে পানি না পেয়ে তিনি পাড়ি দেন মুম্বই। মুম্বইতে ভোজপুরি ফিল্মে অভিনয় করা শুরু করেন মোনালিসা। কিন্তু কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’ তাঁর জীবনের সবচেয়ে বড় ব্রেক।

আরও পড়ুন: গোয়ার বিচে নগ্ন দৌড়,পুনম পাণ্ডের পর এবার এফআইআর মিলিন্দ সোমনের নামে

সেই বছর এই শোয়ে সেলিব্রিটিদের পাশাপাশি আমজনতার তরফ থেকেও কয়েকজন প্রতিযোগীকে নেওয়া হয়েছিল বিগ বসের ঘরে। অন্যান্য সেলিব্রিটিরা সাধারণ প্রতিযোগীদের থেকে দূরে থাকলেও মোনালিসা সবার সাথে সমানভাবে মেলামেশা শুরু করেন। মোনালিসার এই ভদ্রতা আমজনতার মধ্যে তাঁকে জনপ্রিয় করে তোলে। ‘বিগ বস’ জিততে না পারলেও এই শো মোনালিসাকে পরিচিতি দেয়।

 

View this post on Instagram

 

Smell The Sea… Feel The Sky … #sunkissed #sunnyday #beach #vibes #beachlover #feelings #goa #diaries

A post shared by MONALISA (@aslimonalisa) on

এরপর মোনালিসা বলিউডে ডেবিউ করেন ‘ব্ল‍্যাকমেল’ ফিল্মের মাধ্যমে। মোনালিসার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়। এছাড়াও ওটিটি প্ল‍্যাটফর্ম ‘হইচই’-এর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-তে তিনি ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দেন। এই মুহূর্তে মোনালিসা স্টার প্লাস চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নজর- সিজন 2’ -তে অভিনয় করছেন। প্রসঙ্গত এই সিরিয়ালটির সিজন 1-এও অভিনয় করেছিলেন মোনালিসা। কয়েক বছর আগে মোনালিসা বিয়ে করেন ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিং রাজপুতকে।

আরও পড়ুন: দীর্ঘ প্রতীক্ষার অবসান! প্রকাশ্যে সৃজিতের ‘ফেলুদা ফেরত’-এর ফার্স্ট লুক, কবে আসছে ট্রেলার?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest