Site icon The News Nest

মায়াবী খুনি! ‘মৌচাক’ ওয়েব সিরিজের ট্রেলারে সাহসী মনামী, দেখুন…

monami

ঠাকুরপো-বৌদি সিরিজ হইচই ওটিটি প্ল্যাটফর্মে নতুন নয়। এখানে লাস্যময়ী বৌদি বয়স্ক বরের কাহিনী দেখানো হয়েছে বহুবার। একদল ব্যাচেলার ছেলে, কখনও তাঁরা পাড়াতুতো আবার কখনও বা বৌদির ভাড়াটে! তবে মনামী ঘোষ অভিনীত ‘মৌচাক’ ওয়েব সিরিজের ট্রেলার প্রকাশ্যে আসতেই জানান দিয়ে গেল মৌবৌদি শুধু আবেদনময়ী নারী নয়, তাঁর মধ্যে রয়েছে লোভ-লালসার মতো প্রবৃত্তিও।

হইচই-এর জনপ্রিয় সিরিজ দুপুর ঠাকুরপো-র চার নম্বর সিজনের নামই ‘মৌ-চাক’। স্বস্তিকা, মোনালিসা, ফ্লোরা সাইনির পর এবার নতুন বৌদির ভূমিকায় দেখা যাবে মনামী ঘোষকে। এই মোহময়ী মৌ-বৌদি কিন্তু ঝলকেই চমকে দিলেন। মিষ্টি মনামী কিন্তু মৌ-বৌদি হিসাবে বেশ দুষ্টু। সাহসী বেড-সিনেও দেখা গেল মনামীকে। ট্রেলার জুড়ে শোনা গেল মীরের ভয়েস-ওভার। সিরিজে মনামীর স্বামীর ভূমিকায় রয়েছেন কাঞ্চন মল্লিক। অন্যদিকে ঠাকুরপোদের ভূমিকায় থাকছেন সৌরভ চট্টোপাধ্যায়, উজান চট্টোপাধ্যায়,দেবপ্রিয় মুখোপাধ্যায়, অপ্রতিম চট্টোপাধ্যায়রা।

আরও পড়ুন: করোনা আক্রান্ত হয়ে প্রয়াত আয়ুষ্মান খুরানার ‘ড্রিম গার্ল’ ছবির সহ অভিনেত্রী

মঙ্গলবার প্রকাশ পেয়েছে মৌচাকের ট্রেলার। মনামীর মায়াবী হাসি, আবেগী তাকানো যে মুহূর্তে হৃদস্পন্দন বাড়ানোর প্রথম ধাপে ঠিক সেই সময়েই একটা খুন। খুনি আবার বৌদি নিজেই। দেড় কোটির লটারির টিকিট বাগে পেয়েই ‘প্রাণের ঠাকুরপো’কে এক ঠ্যালা। সে গিয়ে হুড়মুড়িয়ে পড়ল সোজা সামনের চেয়ারে। মাথা গেল ঠুক। অতঃপর মৃত্যু! এখানেই সাসপেন্সের শেষ নয়, বৌদির যে ঠাকুরপোর সংখ্যা অনেক। লটারির টাকা পেতে কী করবে মৌ বৌদি, সেই লাশ আর দেড় কোটির গল্প নিয়েই আসছে ওয়েবসিরিজটি।

এই গল্পের মোচড়ে এক ঝাঁক চমক যে থাকবে তা কিন্তু পরিচালকের নামে স্পষ্ট। এই সিরিজ পরিচালনা করেছেন সায়ন্তন ঘোষাল। এর আগে টলিউডের একাধিক হিট সাসপেন্স থ্রিলার পরিচলনা করেছেন তিনি। ‘যকের ধন’, ‘আলিনগরের গোলকধাঁধা’-র মতো ছবি থেকে ‘ব্যোমকেশ’-এর মতো হিট ওয়েব সিরিজের নির্দেশক এবার একদম অন্য একটি জঁর-এর ওয়েস সিরিজের দায়িত্বে।

আগামী ১৮ই জুন থেকে হইচই-তে স্ট্রিমিং শুরু হবে ‘মৌচাক’-এর।

আরও পড়ুন: Indian Idol 12: বিচারকের আসনে রাখি সাওয়ান্ত! নেটিজেনরা বললেন, ক্রমেই পড়ছে মান

Exit mobile version