লকডাউন উঠতেই পাহাড়ের পথে মনামী, শেয়ার করলেন মন ‘ফ্রেশ’ করা ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলা টেলিজগতে বেশ জনপ্রিয় মুখ মনামী ঘোষ (monami ghosh)। বহুদিন ধরেই টিভি ধারাবাহিকে তাঁকে দেখে আসছে মানুষ। সেই হিসেবে তিনি বেশ ব‍্যস্ত অভিনেত্রীও বটে। তবে শুধু কেরিয়ারের দিক থেকে নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মনামী। মাঝে মাঝেই নানা ছবি (photo) ও ভিডিও শেয়ার করেন তিনি।

https://www.instagram.com/p/CFbJi36DTIK/

লকডাউনে প্রায়দিনই ছবি, ভিডিও পোস্ট করে অনুরাগীদের মাতিয়ে রেখেছিলেন মনামী। কখনও নাচ, কখনও গান আবার কখনও মজাদার টিকটক ভিডিও শেয়ার করে লকডাউন পর্ব কাটিয়েছেন তিনি। সেই সঙ্গে উপরি পাওনা ছিল তাঁর ঘুরে বেড়ানোর নানান ছবি, ভিডিও।

ঘুরতে খুবই ভালবাসেন মনামী। কাজের ফাঁকে একটু ছুটি পেলেই টুক করে ঘুরে আসেন তিনি। সেই সব বেড়ানোর ছবি শেয়ার করতেও ভোলেন না সোশ‍্যাল মিডিয়ায়। দীর্ঘ লকডাউনে বাড়ি বসে থাকার পর ফের ঘুরতে বেড়িয়ে পড়েছেন মনামী। এবারও তাঁর গন্তব‍্য পাহাড়। তিনি ঘুরে বেড়াচ্ছেন দার্জিলিং-এর অলিতে গলিতে।

https://www.instagram.com/p/CFYwpiljPPy/

আরও পড়ুন: শেষ দেড় মাসের লড়াই, কিংবদন্তি সংগীতশিল্পী এসপি বালাসুব্রহ্মণ্যমের জীবনাবসান

কেভেন্টার্স, গ্লেনারি তে বসে খাবার এনজয় করাই হোক বা দূরে কাঞ্চনজঙ্ঘার মনোরম দৃশ্যই হোক, বা হোক ম্যালের পায়রার ঝাঁকের সঙ্গে ছুটে বেড়ানো।   মনামীর এই ভিডিও দেখলেই আপনার মনে হবেই ছুটে চলে যাই পাহাড়ের কোলে। সেই ভিডিও আপনাদের জন্য। ‘যব উই মেট’ ছবির গান ‘আওগে জব তুম ও সাজনা’ গানে দার্জিলিং ঘুরে বেড়ালেন মনামী। করলেন ভিডিও। হলুদ সোয়েটার ও জিন্স, চোখে সানগ্লাস। মনামীর এই ভিডিও তিনি নিজের ফেসবুকেও শেয়ার করেছেন।

https://www.instagram.com/p/CFhkergDfi9/

অভিনেত্রীর ইনস্টাগ্রাম ফিড যেন ডিজিটাল ট্যুর হয়ে উঠেছে। বাড়িতে বসে বসেই আপনি স্বাদ পাবেন দার্জিলিংয়ের। কেবল ট্যুর গাইডই নন, মনামী হয়ে উঠেছেন ফ্যাশনের গাইডও। পাহাড়ে ঠান্ডার মধ্যেও নিজের ফ্যাশানিস্তাকে জীবিত রেখেছেন। তাঁর পোশাক এবং স্টাইল হয়েই উঠতে পারে আপনার ফ্যাশন গাইড।

আরও পড়ুন: বলিউডের মেয়েরা সবাই ড্রাগখোর আর ছেলেরা ধোয়া তুলসী পাতা! মাদক কাণ্ডে পিতৃতন্ত্রকে বিঁধলেন মিমি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest