Money Heist 5: Trailer coming soon, when was the last season released?

Money Heist 5: শীঘ্রই আসছে ট্রেলার, কবে মুক্তি শেষ সিজনের?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের দর্শকদের বিনোদন দিতে আসছে জনপ্রিয় স্প্যানিশ ড্রামা ‘মানি হাইস্ট’। এটা পঞ্চম ও শেষ সিজন। ওয়েব সিরিজের এই সিজনটি দুটি ভলিউমে মুক্তি পাবে। এর মধ্যে প্রথম ভলিউমটি মুক্তি পাচ্ছে আগামী ৩ সেপ্টেম্বর। দ্বিতীয় ভলিউমের প্রিমিয়ার ৩ ডিসেম্বর। মানি হাইস্ট ট্রেলার ডেট রিলিজ ঘোষণা করে যে ভিডিয়োটি রিলিজ হল তাতে পরিষ্কার হল যে হ্যাঁ, চেন বাঁধা অবস্থায় সার্জিওকে গ্রেফতার করেচেন অ্যালিসিয়া। ২৭ সেকেন্ডের ভি়ডিয়োর শেষে ঘোষণা হল ২রা অগাস্ট রিলিজ করছে মানি হাইস্ট পঞ্চম পার্টের ট্রেলার।

২০১৭ সালে একটি স্প্যানিশ টিভি চ্যানেলে প্রথম মুক্তি পায় এই সিরিজ। বর্তমান সময়ে নেটফ্লিক্সের সব ওয়েব সিরিজের মধ্যে ভারতে মানি হাইস্টের বেশ জনপ্রিয়তা রয়েছে। ‘লা কাসা দে পাপেল’ বা ‘মানি হাইস্ট’ দুই নামেই পরিচিত নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজটি।

আরও পড়ুন: REKKA: মুশকান জুবেরী মানুষ না ডাইনি? সৃজিতের রেস্তরাঁ রহস্যর জট খুলবে ১৩ অগাস্ট

‘মানি হাইস্ট’- এ অভিনয় করেছেন অ্যালভারো মর্তে তথা প্রফেসর, ইতজিয়ার ইতুয়াও তথা ইন্সপেক্ট রেকেল, মিগুয়েল হেরেন তথা রিও এবং জাইম লোরেট তথা ডেনভার। এর আগের ৪ সিজনেই জনপ্রিয়তা অর্জন করেছে মানি হাইস্ট। আর এই পর্বে থাকছে টানটান উত্তেজনা। প্রতিটি দৃশ্যে দেখা যাবে রোলার কোস্টার রাইড। ডেনভার, মানিলা এবং টোকিও-কে তাঁদের পরিকল্পনা বাস্তবায়িত করার উদ্যোগ নিতে দেখা যাবে এই সিজনে। কিন্তু আদৌ কি সাফল্য পাবে তাঁরা? উত্তর পেতে হলে দেখতে হবে মানি হাইস্ট ফাইভ।

‘মানি হাইস্ট’-এর গত সিরিজগুলি দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয় হয়েছে। প্রফেসার আর তাঁর টিমকে দেখে মুগ্ধ হয়েছেন সবাই। গোটা বিশ্বের মধ্যে ইংরাজি ছাড়া সবচেয়ে বেশি দেখা ওয়েব সিরিজ হল ‘মানি হাইস্ট’। স্প্যানিশ টিভিতে ২০১৭ সালে প্রথম টেলিকাস্ট হয়েছিল ‘মানি হাইস্ট’। সেইসময় ৪.৩ মিলিয়ান মানুষ দেখে ফেলেছিলেন এটি। নেটফ্লিক্স এই ওয়েব সিরিজটিকে আন্তর্জাতিক ক্যাটেগরিভুক্ত করে দর্শকদের সামনে তুলে ধরে। টিভি সিরিজের ১৫টি এপিসোডকে ভেঙে ২২টি এপিসোড করা হয়। ফ্রান্স, ইতালি, চিন, পর্তুগাল, ব্রাজিল ও অস্ট্রেলিয়ার নেটফ্লিক্সের সবচেয়ে জনপ্রিয় সিরিজ এই ‘মানি হাইস্ট’।

আরও পড়ুন: Venice Film Festival: শহর তিলোত্তমার পুরনো স্মৃতি ‘ওয়ান্স আপন এ টাইম ইন ক্যালকাটা’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest