Money Heist Season 5: ভালোবাসায় আপ্লুত, ভারতে আসার ইচ্ছা প্রকাশ করলেন Professor

দিন কয়েক আগে আলভারো দলের একটি ছবি শেয়ার করেছেন। সেই সঙ্গে ক্যাপশনে তিনি লেখেন ““What a team. A dream team!”
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিশ্বের দরবারে জনপ্রিয়তার একেবারে শিখরে পৌঁছেছে স্প্যানিশ সিরিজ ‘লা কাসা দে পাপেল’ (La Casa De Papel) যেটি ইংরেজিতে ‘মানি হাইস্ট’ (Money Heist) নামে প্রচার করে Netflix। ২০১৭ সালে প্রথম আসে এই সিরিজটি। ২০২১ সালে মুক্তি পাওয়ার কথা এই সিরিজের সর্বশেষ তথা পঞ্চম সিজনের। এই ওয়েব সিরিজের দ্য প্রফেসর চরিত্রে রয়েছেন স্প্যানিশ অভিনেতা আলভারো মোর্তে (Álvaro Morte)। এই চরিত্রটি প্রায় সমস্ত দর্শকেরই নজর কেড়েছে।

১৫ মে Instagram-এ একটি লাইভ চ্যাট চলাকালীন ভক্তদের সঙ্গে আলাপচারিতা করতে দেখা যায় মানি হাইস্ট খ্যাতি আলভারো মোর্তেকে। অধ্যাপক হিসাবে খ্যাতিমান আলভারো এদিন অপরাধের মোড়কে মোড়া এই সিরিজ সম্পর্কে দর্শকদের অনুভূতির প্রতিক্রিয়া জানান এবং ২০১৭ সালে শুরু Netflix-এর হিট ওয়েব সিরিজে কাজ করা প্রসঙ্গে তাঁর অভিজ্ঞতাও শেয়ার করেন।

 

View this post on Instagram

 

A post shared by Álvaro Morte (@alvaromorte)

আরও পড়ুন: Happy Birthday Nawazuddin Siddiqui: জন্মদিনে ফিরে দেখা অভিনেতার সেরা পাঁচটি অভিনয়

ভারতে ‘মানি হাইস্ট’ এবং তাঁর চরিত্রের জনপ্রিয়তা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, আলভারো ভারতে আসার ইচ্ছা প্রকাশ করেন। এখানেই শেষ না করে তিনি আরও যোগ করেছেন যে, এটি এমন একটি দেশ যেখানে তিনি ভ্রমণ করতে চান। অধ্যাপক জানান, তিনি ভারত থেকে প্রচুর মেসেজ পান, সেই সবগুলিই খুব সুন্দর।

খুব শীঘ্রই Netflix–এ মানি হাইস্ট-এর সিজন ৫ দেখানো হতে চলেছে। দিন কয়েক আগে আলভারো দলের একটি ছবি শেয়ার করেছেন। সেই সঙ্গে ক্যাপশনে তিনি লেখেন ““What a team. A dream team!”

 

View this post on Instagram

 

A post shared by Álvaro Morte (@alvaromorte)

এই ওয়েব সিরিজের সমাপ্তির কথা বলতে গিয়ে আলভারো বলেন যে, এর পরিসমাপ্তি তাঁকে শেষ তাকে মিশ্র অনুভূতি দিয়ে চলেছে,। তিনি ‘দুঃখ এবং আনন্দ’ উভয়ই বোধ করেন। তিনি দুঃখিত এই কারণে যে, যে চরিত্রটিকে তাঁকে এত কিছু দিয়েছে সেই চরিত্রটিকে তাঁকে বিদায় জানাতে হবে। তবে, এই ভূমিকার জন্য তিনি কতটা কৃতজ্ঞ তা উপলব্ধি করে অভিনেতা আনন্দ অনুভব করেন। তিনি আরও বলেন, প্রতিটি প্রোজেক্টকেই একটা সঠিক সময়ে শেষ করতে হয়!

আরও পড়ুন: শেষ রক্ষা হল না, প্রয়াত অরিজিৎ সিংয়ের মা অদিতি সিং

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest