Hoichoi: থানায় ৭ ঘণ্টা কাটানোর অভিজ্ঞতা কেমন? বলবে মোশাররফ করিম অভিনীত ‘মহানগর’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

একটা দুর্ঘটনা, একটা রাত, একটা থানা ও একটা শহর। সব জড়িয়ে যাচ্ছে রহস্যের জালে। মুক্তি পেল ‘হইচই’- এর নতুন সিরিজ ‘মহানগর’- ট্রেলার।  ১ মিনিট ৩৪ সেকেন্ডের ট্রেলার জুড়ে দানা বেঁধেছে রহস্য, চক্রান্ত ও একটা দুর্ঘটনা থেকে বাঁচার চেষ্টা।  একটি পুলিশ স্টেশনের ভিতরে ৭ ঘণ্টা কাটানোর গল্প বলবে ‘মহানগর’। ওসি হারুণ ও মলয় কুমার, এই দুই পুলিশ, এক পকেটমার ও এক ব্যবসায়ীর ছেলের বিরুদ্ধে ওঠা খুনের অভিযোগকে কেন্দ্র করেই আবর্তিত হয়েছে গল্প।

মোসারফ করিমকে দেখা যাবে ওসি হারুণের ভূমিকায়। শাহানা হুদা-র ভূমিকায় থাকছেন জাকিয়া বারি মম, আফনান চৌধুরীর ভূমিকায় শ্যামল মাওলা, পুলিস আধিকারিক মলয় কুমারের ভূমিকায় মোস্তাফিজুর নূর ইমরান, আবির হাসানের ভূমিকায় খাইরুল বাশার। সিরিজের পরিচালনা করছেন আশফাক নিপুন।

আরও পড়ুন: নতুন প্রেমিককে দামী উপহার দিলেন শ্রাবন্তী! ফেসবুক পোস্টে মিলল ইঙ্গিত

গত মার্চে মোশাররফ করিম অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘মহানগর’-এর একটি স্নিক পিক উন্মোচিত হওয়ার পর থেকেই সিরিজটি ঘিরে দর্শকদের ব্যাপক আগ্রহ ছিল। ট্রেলার জুড়ে নজর কাড়বে ভাষার ব্যবহার। এই সিরিজটির শ্যুটিং হয়েছে বাংলাদেশ ও কলকাতা জুড়ে। ভাষা অপরিবর্তিত রেখে তুলে ধরা হয়েছে বাংলাদেশের থানার ভিতরের পরিবেশ। সিরিজটি হইচইতে মুক্তি পাবে ২৫ জুন।

যে অন্ধকার গল্পগুলো আমাদের জানা, সেই গল্পগুলোর বাইরেও যে আরও কিছু গল্প আছে, তা নিয়েই ‘মহানগর’ সিরিজটি নির্মাণ করা। এ নিয়ে মোশাররফ করিম বলেন, ‘কিছু ঘটনা আমাদের যাপিত জীবন নিয়ে ভাবিয়ে তোলে, সামনে রেখে দেয় কিছু প্রশ্ন। তেমনই ঘটনা নিয়ে সিরিজটি তৈরি হয়েছে। চরিত্রে আছে ভিন্নতা, যা অনেকের মনে দাগ কাটবে বলেই আশা করছি।’

আরও পড়ুন: বান্ধবীকে সঙ্গে নিয়ে ‘হেনস্থা’, কাঞ্চন মল্লিক ও তাঁর বান্ধবীর নামে বিরুদ্ধে পুলিশে অভিযোগ স্ত্রী’র

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest