Site icon The News Nest

আজ বিয়ের পিঁড়িতে মৌনি রায়, হবু বর সূরজকে জড়িয়ে ধরে আদর বঙ্গ তনয়ার

WhatsApp Image 2022 01 27 at 12.45.46 PM

বিয়ের পিঁড়িতে বসার কয়েক ঘণ্টা আগে হবু স্বামীর সঙ্গে ছবি দিলেন মৌনী রায়। এই প্রথম নিজের বিয়ে এবং প্রেম নিয়ে প্রকাশ্যে পোস্ট করলেন কোচবিহারের কন্যে। অনুরাগীদের সঙ্গে পরিচয় করালেন তাঁর হবু স্বামী সূরজ নাম্বিয়ারের। ছবি দিলেন ইনস্টাগ্রামে।

গোয়ার হিলটন রিসর্টে বসেছে এই বিগ ফ্যাট ওয়েডিং-এর আসর। বুধবার গভীর রাতে প্রাক-বিয়ের অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করে ফ্যানেদের সঙ্গে হবু বরের পরিচয় করালেন মৌনি। যদিও তার আগেই ইন্টারনেটের সুবাদে সূরজের পরিচয় ফাঁস হয়ে গিয়েছে। কিন্তু মৌনির এই পোস্টই সূরজের সঙ্গে তাঁর প্রথম অফিসিয়্যাল পোস্ট। ছবিতে লাল সালোয়ারে দেখা মিলল বঙ্গ সুন্দরীর, সূরজের পরনে সাদা পঞ্জাবি। হবু বরকে বাহুডোরে আগলে এই ছবি পোস্ট করেছেন নায়িকা, মন্ত্রমুগ্ধের মতো সূরজের দিকে তাকিয়ে রয়েছেন মৌনি।

আরও পড়ুন: Wasim Kapoor: প্রয়াত চিত্রশিল্পী ওয়াসিম কাপুর, শিল্পী মহলে শোকের ছায়া

মৌনির গায়ে হলুদ ও মেহেন্দির অনুষ্ঠান সম্পন্ন হয়েছে বুধবারই।  গায়ে হলুদের অনুষ্ঠানের জন্য সাদা শাড়ি ও সাদা ফুলের গয়না পরেছেন মৌনি। সূরজও সাদা পোশাক চাপিয়েছেন গায়ে। মেহেন্দির অনুষ্ঠানে হলুদ রঙের লেহেঙ্গা চোলি পরেছেন অভিনেত্রী। গলায় ভারি কানের দুল আর মাথায় মাঙ্গটিকা।

দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সুরজ নামবিয়ার। সঙ্গে রিয়েল এস্টেটের ব্যবসাও রয়েছে। বেঙ্গালুরুতে আদি বাড়ি সূরজের। শোনা যায়, ২০২০ সালের শুরুতে করোনার প্রথমবার লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাঁদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন বলি সুন্দরী। এখন শুধু চার হাত এক হওয়ার পালা।

আরও পড়ুন: দিরিলিস আরতুগ্রুলের ঘনিষ্ট আর্তুক বে আর নেই

 

Exit mobile version