Site icon The News Nest

Mouni Roy Wedding: সব্যসাচীর লাল লেহঙ্গায় সেজে বাঙালি রীতিতে বিয়ে মৌনীর

WhatsApp Image 2022 01 28 at 7.33.47 PM

গোয়ার মালায়ালি এবং বাঙালি মতে বিয়ের পর্ব সেরেছেন অভিনেত্রী মৌনি রায়। পাত্র দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সূরজ নামবিয়ার। ২৭ জানুয়ারি গোয়ার হিলটন রিসর্টে কাছের বন্ধু ও আত্মীয়দের নিয়ে বসেছিল মৌনি-সূরজের বিগ ফ্যাট ওয়েডিং-এর আসর।

বাঙালি বিয়েতে ডিজাইনার লাল লেহেঙ্গায় সাজলেন মৌনি। তাঁর সাজে বাঙালিয়ানা সেভাবে বিদ্যমান ছিল না, বরং উত্তর ভারতীয় কনের সাজে পাওয়া গেল এই বাঙালি অভিনেত্রীকে। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল লেহেঙ্গা, মাথায় লাল চেলি, হাতে শাঁখা-পলা পরেছিলেন। মালাবদল করার আগে বরের চারপাশে সাত পাকে বাধা পরার সময় নেপথ্যে গান বেজেছে ‘আমারও পরাণ যাহা চায়…’। অন্যদিকে বরের গায়ে ছিল গলাবন্ধ ঘিয়ে রঙের পঞ্জাবী, উত্তরীয়। বাঙালির বিয়েতে নিপাট বাঙালিয়ানা দেখে মুগ্ধ মৌনির ভক্তরা।

মৌনির এই ব্রাইডাল লেহেঙ্গা পুরোটাই হাতে তৈরি করা। লেহেঙ্গার সঙ্গে ডবল অর্গানজা দোপাট্টা ছিল। দোপাট্টার প্রান্তে লেখা রয়েছে আয়ুষ্মতি ভবঃ। লেহেঙ্গার সঙ্গে মানানসই গ্ল্যামারাস ভারী আনকাট ডায়মন্ড ও পান্নার গয়না পরেছিলেন মৌনি। ব্রাইডাল জুয়েলারির সঙ্গে ব্রাইডাল লেহেঙ্গা ছিল একদম পারফেক্ট। কুন্দনের চুড়ির সঙ্গে লাল পলা ও সাদা রঙের শাঁখা পরতে ভোলেননি মৌনি।

আরও পড়ুন: নিতম্ব অস্ত্রোপচার করে বিপাকে এই মডেল, অতিরিক্ত যৌন মিলনে কাটল সেলাই!

পান পাতায় মুখ ঢেকে সাত পাক ঘুরলেন অভিনেত্রী। হল মালাবদল, সিঁদুরদান। সব্যসাচীর সাজে মৌনির নাকের নথ নজর কেড়েছে।

আরও পড়ুন: ব্রা বিতর্কে ক্ষমা চাইলেন শ্বেতা তিওয়ারি, বললেন- ধর্ম বিশ্বাসে আঘাত হানতে চাইনি

Exit mobile version